স্কুলের মধ্যেই অন্তরঙ্গ দুই পড়ুয়া! ভিডিও ভাইরাল, উঠছে প্রশ্ন

ইটাহার: স্কুলের মধ্যেই ভালোবাসার আদানপ্রদান। একে অপরকে চুম্বন-আলিঙ্গন। সাহস ছাড়িয়ে অশালীন কাজে মত্ত হল দুই পড়ুয়া। সেই মুহুর্তের ভিডিও রেকর্ড করল সহপাঠীরা। অশালীন ভিডিও ভাইরাল হল সোসাল মিডিয়ায়। ইটাহার ব্লকের বানবোল উচ্চ বিদ্যালয়ে এমন ঘটনায় নিন্দার ঝড় উঠেছে উত্তর দিনাজপুর জেলার শিক্ষামহলে। স্কুলের শিক্ষক শিক্ষিকারদের অনুপস্থিতিতে বানবোল স্কুলের ওই দুই পড়ুয়া মেতে ওঠে চরম অশ্লীলতায়। সেই নোংরা মুহুর্তের ভিডিও রেকর্ড করেছে তাদেরই সহ পাঠকপাঠিকারা।

কিভাবে স্কুলের মধ্যে পড়ুয়ারা এই অন্তরঙ্গ মুহুর্তে জরিয়ে পড়ল তা নিয়ে উঠছে প্রশ্ন। স্কুল কর্তৃপক্ষ সূত্রে খবর, ওই দুই ছাত্র ছাত্রী দ্বাদশ শ্রেনীতে পাঠরত। ভিডিওতে দেখা যাচ্ছে একে অপরকে ভালোবাসা বিনিময় করছে। এমনকি চুম্বন করতেও দেখা যাচ্ছে ওই দু’জনকে। ছাত্রীর গায়ে স্কুলের পোষাক থাকলেও অন্য জনকে সাধারণ পোষাকেই দেখা যাচ্ছে। এই ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন এলাকার বাসিন্দারা। ওই স্কুলের প্রাক্তন ছাত্র ছাত্রী ও তাদের অবিভাবক সহ স্কুল কর্তৃপক্ষ বিষয়টি দেখে স্তম্ভিত।

এই বিষয়ে স্কুলের প্রধান শিক্ষক বিপুল মৈত্র জানান, ‘আমি স্কুলের বাইরে রয়েছি। বিষটি শুনলাম। স্কুলে গিয়ে অভিযুক্ত ছাত্র ও ছাত্রী সহ তাদের সঙ্গে আরও যারা ছিল তাদের শনাক্ত করে উপযুক্ত ব্যবস্থা গ্রহন করা হবে স্কুলের পক্ষ থেকে। অভিযুক্তদের কঠোর শাস্তি দেওয়া হবে। যাতে অন্য কোনও ছাত্র ছাত্রী স্কুলের শৃঙ্খলা ভঙ্গ করে এই ধরনের কাজ কোনওদিন করতে না পারে।’ এর আগে, সরস্বতী পুজায় দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট কলেজ প্রাঙ্গণে কলেজ পড়ুয়াদের অশ্লীল ভিডিও ভাইরাল হয় নেট দুনিয়ায়। এবারে স্কুলপ্রাঙ্গণে অশালীন কাজে মত্ত দুই পড়ুয়া। তাদের অশালীন ভিডিও ভাইরাল হল সোসাল মিডিয়ায়।