রাজগঞ্জে ফের পথ দুর্ঘটনা! মৃত্যু ১ জনের

রাজগঞ্জে ফের পথ দুর্ঘটনায় মৃত্যু হল ১ ব্যক্তির। একই দিনে দুটি পৃথক দুর্ঘটনায় হতাহতের সংখ্যা ছাড়াল ৮। এদিন সকালেই হাতি মোড়ে দুর্ঘটনায় আহত হয়েছিলেন ৭ জন। সকালের এই ঘটনার পর কয়েক কিলোমিটার দূরে সাহেব পাড়ায় একই দিনে সন্ধ্যায় দুর্ঘটনায় প্রাণ হারালেন এক ব্যক্তি।

রাজগঞ্জের আমবাড়ি সংলগ্ন ৯ নম্বর সাহেবপাড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় মৃত্যু হল ১ জনের। স্থানীয় সূত্রে খবর, সন্ধ্যায় আমবাড়ি থেকে বাড়ি ফেরার পথে রাস্তার ওপরে থাকা বালির ঢিবিতে বাধা পেয়ে দুর্ঘটনার কবলে পড়ে একটি স্কুটি। স্কুটি চালক আছড়ে পড়ে রাস্তায়। স্থানীয়রা ধরাধরি করে রাজগঞ্জ গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করে।

জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম বিপুল রায় (৩৬)। তাঁর বাড়ি মগরাডাঙ্গি কামারপাড়া এলাকায়। তাঁর পরিবারে স্ত্রী, দুই মেয়ে এবং এক ছেলে রয়েছে। শনিবার সন্ধ্যায় বাড়ি ফেরার পথে স্কুটি নিয়ে দুর্ঘটনার কবলে পড়েন তিনি। স্থানীয়দের একাংশের অভিযোগ, রাস্তার ওপর যেভাবে বালি ফেলে রাখা হয়েছিল তাতে করে দ্রুতগামী যেকোনও গাড়ি দুর্ঘটনার মুখে পড়তে পারে। তার ওপর রাস্তায় কোনও আলো নেই। জানা গিয়েছে, প্রায় দুদিন আগেই দুর্ঘটনাস্থলে বাড়ির কাজের জন্য বালি ফেলে রাখা হয়েছিল। আজ সন্ধ্যায় দুর্ঘটনার পর হুশ ফেরে বাড়ির লোকজনের; তড়িঘড়ি সেই বালি সরিয়ে নেন তারা। শেষ প্রাপ্ত খবর অনুযায়ী, ঘটনার পর দু’ঘণ্টা কেটে গেলেও পুলিশ এসে পৌঁছায়নি সেখানে।

এদিকে, একই দিনে অর্থাৎ শনিবার সকালে শিলিগুড়ি-জলপাইগুড়ি জাতীয় সড়কের ওপর হাতি মোড়ে দুর্ঘটনার কবলে পড়ে একটি মারুতি ভ্যান। জানা গিয়েছে, নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ডিভাইডারের ধাক্কা মারে গাড়িটি। ওই গাড়িতে থাকা ৭ জন যাত্রী আহত হন। তাদের প্রত্যেককেই রাজগঞ্জ গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। তারা প্রত্যেকেই শিলিগুড়ির বাসিন্দা বলে জানা গিয়েছে। ঘটনাস্থলে আসে রাজগঞ্জ থানার পুলিশ। দুর্ঘটনাগ্রস্ত গাড়ি থেকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। বিগত কয়েকদিন ধরে যেভাবে একের পর এক দুর্ঘটনা ঘটছে তাতে করে পথ চলতি সাধারণ মানুষের চিন্তা বাড়ছে।