প্রেমিকা কৌশানি তৃণমূল প্রার্থী, বনি গেলেন বিজেপি-তে

কলকাতা: কৌশানিকে প্রার্থী করা হয়েছে তৃণমূলে। এদিকে কৌশানির ঘনিষ্ঠ বন্ধু অভিনেতা বনি সেনগুপ্ত বিজেপি-তে নাম লেখালেন। বুধবার রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও রাজীব বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে পদ্ম দলে যোগ দিয়েছেন বনি। আরও এক অভিনেত্রী রাজশ্রী রাজবংশি বিজেপি-তে যোগ দেন। সঙ্গে বিধায়ক তথা প্রাক্তন মন্ত্রী বাচ্চু হাঁসদা, তেহট্টের প্রবীণ বিধায়ক গৌরীশঙ্কর দত্ত যোগ দেন এই দলে। এছাড়াও বেশ কয়েকজন গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন। গত ২৪ জানুয়ারি তৃণমূলে যোগ দিয়েছেন কৌশানি।

অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়কে প্রার্থী করেছে তৃণমূল। তাঁর প্রেমিক বন্ধু বনি সেনগুপ্ত বুধবার বিজেপি-তে যোগ দিলেন। বনি-র মা পিয়া সেনগুপ্তও কৌশানীর সঙ্গে তৃণমূলে রয়েছেন। কৌশানির সঙ্গে একই দিনে ঘাসফুলে যোগ দিয়েছিলেন তিনি। বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং রাজীব বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে পদ্মশিবিরে যোগ দেন বনি। সেখানে তিনি বলেন, ‘মানুষের জন্য কাজ করতে চাই। গুরুজনের নির্দেশ মেনে চলব।’

ভোটের আগে রাজ্য রাজনীতিতে এক দিকে তৃণমূল ছেড়ে বিজেপি-তে যোগ দেওয়ার হিড়িক পড়েছে, তেমনই আড়াআডা় ভাগ হয়ে গিয়েছে টলিপাড়াও। পায়েল সরকার, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, যশ দাশগুপ্তের মতো তারকারা যেমন পদ্মশিবিরে যোগ দিয়েছেন, তেমনই পরিচালক রাজ চক্রবর্তী, জুন মাল্য, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, সায়নী দে-র মতো অভিনেত্রীরা আবার ঘাসফুল বেছে নিয়েছেন। তাতে এ বার নয়া সংযোজন বনি।