পথ দুর্ঘটনায় গুরুতর জখম নোবেল, পোস্ট করলেন ভয়ঙ্কর ছবি

পথ দুর্ঘটনায় গুরুতর জখম হলেন বাংলাদেশি গায়ক নোবেল। চোখের ওপর গুরুতর চোট পেয়েছেন তিনি। মোট ৩০টি সেলাই পড়েছে তাঁর। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে সেকথাই জানিয়েছেন নোবেল। যদিও একজন প্রত্যক্ষদর্শী বলে দাবি করা ব্যক্তি বলেন, নোবেল নিজেই অসাবধান হয়ে গাড়ি চালাতে গিয়ে একজনকে গুরুতর জখম করে  পালিয়ে এসেছেন। গত বৃহস্পতিবার রাতে ঘটে এই ঘটনা। পরদিন সকালে সোশ্যাল মিডিয়ায় নোবেল জানিয়েছেন সেকথা।

নোবেলের অভিযোগ, এক বৃদ্ধ অসতর্কভাবে রাস্তা পার হচ্ছিলেন। তাঁকে বাঁচাতে গিয়েই দুর্ঘটনার কবলে পড়েছেন তিনি। পোস্টে তিনি লিখেছেন, ‘এক বয়ষ্ক লোক অসতর্ক ভাবে রাস্তা পার হচ্ছিলো। তাঁকে বাঁচাতে গিয়ে আমার মাথার তালুতে ১২টা, বাম পাশের ভ্রু-তে ১৮টা, মোট ৩০ টা সেলাই পড়েছে। তবুও মনে তৃপ্তি অনুভব করছি কারন লোকটা নিরাপদ আছে। আর আমি আপনাদের দোয়ায় ভালো আছি আলহামদুলিল্লাহ’।

কিন্তু এরপরই শোয়াইব বিন আহসান নামে একজন প্রত্যক্ষদর্শী তার ফেসবুক প্রোফাইলে নোবেলের ওই পোস্ট শেয়ার করে নোবেলের বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ তোলেন। ফেসবুকে ওই ব্যক্তি লিখেছেন, ‘রং সাইডে বাইক চালিয়ে সাইকেল আরোহী রোজাদারের ওপর দিয়ে এভাবেই বাইকটা চালাইয়া দিলা। যেখানে লোকটা সারাদিন পানাহারের পর ইফতার করে তার ক্ষুধা নিবারণের কথা, সেখানে লোকটা মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে। আর তুমি একজন রোজাদারকে মৃত্যুর পথযাত্রী বানাইয়া আরেকজন বৃদ্ধকে জীবনদানের গল্প শুনাও! কী সুন্দর মিথ্যাচার করে আবার আল্লাহর শুকরিয়া আদায় করছে!’

এদিকে, সোশ্যাল মিডিয়ায় করা পোস্টের ছবি দেখে ভয়ে আঁতকে উঠেছেন অনেকেই। কেউবা এই ঘটনাকে নিছক মজা ভেবে কমেন্ট করেছেন, ‘এটা কোনও গানের ভিডিও শুটিঙের ছবি নয়তো।’ যদিও তাঁর শেয়ার করা ছবি গ্রাফিকালি ভায়োলেন্ট হওয়ায় ফেসবুক সেই ছবি ঢেকে দিয়েছে।