চাকরির সমস্যা মেটানোর নামে যুবতীকে ধর্ষন, গ্রেপ্তার জ্যোতিষী

চাকরি মিলছে না। সমস্যার সমাধান চাইতে ফোন করেছিলেন কবিরাজকে। দাদা বোনের সম্পর্কের ফাঁদ পাতে অভিযুক্ত জ্যোতিষী। কবিরাজি করে সমস্যা মেটানোর কথা বলে যুবতির কাছ থেকে ৮৫ হাজার টাকা নিয়ে পরে ধর্ষণ করে বলে অভিযোগ। যুবতির পরিবারের লিখিত অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেপ্তার করল পুলিশ। ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি বাগডোগরা থানা এলাকায়।

পুলিশ সুত্রে খবর, ধৃতের নাম রহমত আলি ওরফে মহম্মদ হাসিম। ওই ব্যক্তি উত্তর দিনাজপুরের বাসিন্দা। জানা গিয়েছে, অভিযুক্ত রহমত আলি একজন পেশাদার জ্যোতিষ। যুবতীকে চাকরির সমস্যা সমাধানের নাম করে মোটা টাকা দাবি করে জ্যোতিষী। এরপর যুবতীকে উত্তর দিনাজপুরের পাঞ্জিপাড়া এলাকায় নিজের বাড়িতে ডাকে। সেখানে ঘুমের ওষুধ খাইয়ে যুবতীকে ধর্ষন করে বলে অভিযোগ। যুবতীর অভিযোগ, ১৮-২৬ এপ্রিলের মধ্যে রহমত আলি বেশ কয়েকবার ঘুমের ওষুধ খাইয়ে তাকে ধর্ষন করে। বিষয়টি যাতে জানাজানি না হয় তার জন্য খুনের হুমকিও দেওয়া হয় যুবতিকে।

যুবতীর আরও বলেন, তার সোনার চেন, আংটি এবং কানের দুলও চুরি করে নিয়েছে ওই ব্যক্তি। কোনওমতে বাড়ি ফিরে এসে গোটা বিষয়টি নিজের পরিবারকে জানায় যুবতী। গত ৯ মে বাগডোগরা থানায় ঘটনার লিখিত অভিযোগ দায়ের করে যুবতীর পরিবার। সেই অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমে গতকাল উত্তর দিনাজপুরের জেলার পাঞ্জিপাড়া থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে বাগডোগরা থানার পুলিশ। সোমবার ধৃতকে শিলিগুড়ি আদালতে তোলা হয়।