‘লাভ ইউ, তোমাকে জিততেই হবে’, যশকে পেয়ে চুমু-সেলফি মহিলার

কলকাতা: অভিনেতা যশ ভোটের প্রচারে আসবেন শুনে আগে থেকেই মাঝ রাস্তায় দাঁড়িয়ে ছিলেন এক মহিলা অনুরাগী। তারকা প্রার্থী বাইক নিয়ে ঢুকতেই রাস্তা আটকে, যশের দিকে ছুটে গেলেন তিনি। বললেন, ‘লাভ ইউ, তোমাকে জিততেই হবে।’ এরপর যশকে কাছে পেয়ে চুমুতে ভরালেন মহিলা। নিলেন সেলফি, দিলেন বিয়ের প্রস্তাবও।

সম্প্রতি ভোট প্রচারে গিয়ে একটি মজার ঘটনার সাক্ষী রইল সবাই। বাইক নিয়ে চণ্ডীতলায় প্রচারে গিয়ে যশ মুখোমুখি হলেন তাঁর এক আজব মহিলা ভক্তের। মাঝ রাস্তায় ওই মহিলা রাস্তা আটকে এগিয়ে আসেন। এরপর প্রিয় অভিনেতাকে জড়িয়ে ধরেন তিনি। তারপর যশের হাতে-গালে চুমু খেতে শুরু করেন। সেলফিও তোলেন। বিয়ের প্রস্তাবও দিয়ে বসেন। যশও নিজের ভক্তকে বাধা দেননি। উল্টে ধন্যবাদ জানালেন মহিলাকে। এই ভিডিও ইনস্টাগ্রামে একটি পেজ থেকে শেয়ার  হতেই ভাইরাল হয়ে পড়ে।

সদ্য বিজেপিতে যোগ দিয়েছেন টলিউড অভিনেতা যশ। প্রার্থী হয়েই নির্বাচনী প্রচার শুরু করে দিয়েছেন অভিনেতা তথা বিজেপি প্রার্থী যশ দাশগুপ্ত।  হুগলির চণ্ডীতলা বিধানসভা থেকে প্রার্থী হওয়ার টিকিট পেয়েছেন তিনি। যশ জানিয়েছেন, অভিনেতা বা তারকা হিসেবে নয়। বাংলার ঘরের ছেলে হিসেবেই তিনি ভোটে লড়বেন এবং মানুষের কাজ করবেন। বাইকে চেপে নিজের এলাকায় প্রচার সারছেন যশ। মানুষের ঘরে ঘরে গিয়ে জানতে চাইছেন সমস্যার কথা।