দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, গুরুতর জখম রাজগঞ্জের ৪

জলপাইগুড়ি: রাজগঞ্জের পানিকাউরি মোড়ে সাত সকালে ভয়াবহ পথ দুর্ঘটনায় আতঙ্ক ছড়াল। পুলিশ সূত্রে খবর, সকাল ৭.২০টা নাগাদ দুটি ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ ঘটে। বৃহস্পতিবার সকালে শিলিগুড়ির দিক থেকে একটি পাথরবোঝাই ছোট ট্রাক রাজগঞ্জের দিকে আসছিল। সেসময় উল্টো দিকে একটি কয়লা বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে।

দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছেন ৪ জন। তাদের প্রত্যেককে উদ্ধার করে প্রথমে রাজগঞ্জ গ্রামীণ হাসপাতালে ও পরে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ  হাসপাতাল এবং শিলিগুড়ির বেসরকারি নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনাস্থলে পৌঁছায় রাজগঞ্জ থানার পুলিশ। স্থানীয়রা জানান, আনুমানিক সকাল সাতটা পনেরো-কুড়ি নাগাদ শিলিগুড়ি-জলপাইগুড়ি জাতীয় সড়কের ওপর এই ঘটনা ঘটে। জখম ব্যক্তিরা হলেন ছোট গাড়ির চালক ও যাত্রী। তারা প্রত্যেকেই রাজগঞ্জের বাসিন্দা। তাদের মধ্যে ১ জনের অবস্থা আশঙ্কাজনক। পাথরবোঝাই ট্রাকটি দুর্ঘটনায় বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে। ঘটনার পর থেকেই বড়ো ট্রাকটির চালক পলাতক। তদন্ত শুরু করেছে পুলিশ।

ঘটনার পরই বিক্ষোভে সামিল হন এলাকাবাসীরা। তাদের দাবি যতক্ষণ না পর্যন্ত রাস্তা পারাপারের সঠিক ব্যবস্থা করা হচ্ছে ততক্ষণ তাদের এই অবরোধ চলবে। ঘটনাস্থলে যান রাজগঞ্জের সমষ্টি উন্নয়ন আধিকারিক এনসি শেরপা।