তৃণমূল ছেড়ে বিজেপি’তে যোগ জেলা পরিষদের একঝাঁক নেতানেত্রীর

মালদা: সম্ভাবনা সত্যি হল। আগেই দলত্যাগের পথে পা বাড়িয়েছিলেন জেলার তৃণমূল কংগ্রেসের এক ঝাঁক নেতানেত্রী। আজ বিকেলেই তারা যোগ দিলেন বিজেপিতে। সূত্রের খবর, মালদা জেলা পরিষদের ১৫ জন তৃনমূল সদস্য আজ কলকাতায় বিজেপিতে যোগ দিয়েছেন। মালদা জেলা পরিষদে বিজেপি সদস্য সংখ্যা ৬। ইতিমধ্যেই মালদা জেলা পরিষদের বিজেপি সদস্য উজ্জ্বল চৌধুরি তৃণমূলে যোগদান করেছেন। সদ্য নিযুক্ত উজ্জ্বল চৌধুরীকে বাদ দিয়ে মালদা জেলা পরিষদে বিজেপির হাতে পাঁচ সদস্য রয়েছে। অর্থাৎ, মোট ২০ জনের সংখ্যাগরিষ্ঠতা নিয়ে মালদা জেলা পরিষদ দখলের পথে বিজেপি।

আজ বিজেপিতে যোগ দেওয়ার তালিকায় রয়েছেন মালদা জেলা পরিষদের সভাধিপতি গৌড়চন্দ্র মন্ডল, হবিবপুর বিধানসভা থেকে তৃণমূল কংগ্রেসের প্রার্থী তথা জেলা পরিষদের কর্মাধ্যক্ষ সরলা মূর্মূ সহ একাধিক নেতৃত্বের নাম। হবিবপুর বিধানসভার তৃনমুল কংগ্রেসের প্রার্থী বিজেপিতে যোগদান করতেই নতুন প্রার্থীর নাম ঘোষনা তৃণমূল কংগ্রেসের। নতুন দেওয়াল লিখন শুরু করলেন হবিবপুর বিধানসভার তৃণমূল কংগ্রেসের কর্মীরা।

অন্যদিকে, সোমবার দুপুরে মালদা বিধানসভার হবিবপুর ব্লকের ঋষিপুর, শ্রীরামপুর ও আইহো তিনটি অঞ্চলের তৃণমূল কংগ্রেসের কর্মীদের নিয়ে এদিন মালদা বিধানসভার প্রার্থীকে সাথে নিয়ে আলোচনা সভা করা হয়। ভোটের আগে হঠাৎ হবিবপুর বিধানসভার প্রার্থী পরিবর্তনে এবার মালদা বিধানসভার প্রার্থী তার দলকে শক্ত করতে বা তার বিধানসভার তৃণমূল কংগ্রেসের কর্মীদের ভোট প্রচার সহ প্রার্থীর পরিচিতি বারাতে এদিন আইহো স্যান্ডে বেসরকারি লজে কর্মীদের নিয়ে আলোচনা সভা করা হয়।

এই আলোচনার মধ্যে দিয়ে আগামীদিনে কিভাবে ভোট প্রচার ও দলকে শক্ত করতে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয় উপস্থিত ছিলেন মালদা বিধানসভার প্রার্থী উজ্জল চৌধুরি হবিবপুর ব্লকের তৃণমূল কংগ্রেসের সভাপতি উজ্জ্বল মিশ্র, হবিবপুর ব্লকের তৃনমূল কংগ্রেসের সহ-সভাপতি, যুব সহ-সভাপতি ও তিনটি অঞ্চলের তৃণমূল কংগ্রেসের কর্মী।