শিতলকুচির বুথে ফের উত্তেজনা! ১০০ মিটারের মধ্যে বিজেপির পতাকা, ক্ষোভ তৃণমূল প্রার্থীর

নির্বাচনের শেষ দফায় শিতলকুচির সেই বুথে কড়া নিরাপত্তার ঘেরাটোপে ভোট করা হলেও উত্তেজনা এড়ানো গেলনা। কেন্দ্রীয় বাহিনীর মদতে বিজেপি বুথ দখল করে সকাল থেকেই ছাপ্পা মারছে, এমনই অভিযোগ উঠল তৃণমূলের তরফে। ঘটনার প্রতিবাদ করেও কোনও সুরাহা না পাওয়ায় শেষে সংবাদমাধ্যমের সামনেই তৃণমূল প্রার্থী অভিযোগ করে বলেন, ‘পুলিশ কমিশনের দালাল। বিজেপির কথায় চলছে কমিশন।’ স্থানীয় থানার আইসি-কে আঙুল উঁচিয়ে হুমকির সুরেই এই কথা বলেন তৃণমূল প্রার্থী পার্থপ্রতীম রায়।

এদিন সকালে কড়া নিরাপত্তার মধ্যে ভোট শুরু হয়। কিন্তু বেলা গড়াতেই এই বুথকে ঘিরে অশান্তি ছড়িয়ে পড়তে শুরু করে। অভিযোগ ওঠে তৃণমূলের কর্মী ও সমর্থকদের ভোট দানে বাধা দেওয়া হচ্ছে। কেন্দ্রীয় বাহিনীর মদতে বিজেপি বুথ দখল করে ছাপ্পা মারছে। ঘটনার খবর পেয়ে এই বুথে আসেন শীতলকুচির তৃণমূল প্রার্থী পার্থপ্রতীম রায়। সেই সময় বুথের ১০০ মিটারের মধ্যে বিজেপির পতাকা লাগানো একটি গাড়ি নিয়ে ঘোরার অভিযোগ ওঠে ওই আসনেরই বিজেপি প্রার্থী বরেন্দ্রচন্দ্র বর্মনের বিরুদ্ধে।

‘পুলিশের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ তুলে আইসি-কে তোপ দাগেন তৃণমূল প্রার্থী পার্থপ্রতিম রায়। রীতিমতো হুমকির সুরে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগও তোলেন তিনি। যদিও নির্বাচন কমিশনের তরফে বুথ দখলের অভিযোগ অস্বীকার করে জানানো হয়েছে, শীতলকুচির ১২৬ নম্বর বুথে নিরাপত্তা ব্যবস্থা অন্যান্য বুথের মতোই।