প্রেমে বাধা! নিজের ভাইকে মাথা কেটে খুন, গ্রেপ্তার অভিনেত্রী

ভাইয়ের মাথা কেটে খুন করে দেহ লোপাটের অভিযোগ, গ্রেপ্তার করা হল কন্নড় অভিনেত্রী শানায়া কাটওয়েকে। নিজের ভাই রাকেশ কাটওয়েকে নৃশংসভাবে খুনের অভিযোগে জড়িত সন্দেহে শানায়াকে গ্রেফতার করল হুব্বালি থানার পুলিশ। ওই ঘটনায় অভিনেত্রী ছাড়াও আরও ৪ সন্দেহভাজন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

দিন কয়েক আগে রাকেশের ক্ষতবিক্ষত মাথা উদ্ধার হয় কর্নাটকের দেভারাগুড়িয়ালের বনাঞ্চল থেকে। তাঁর ছিন্ন বিচ্ছিন দেহাংশ উদ্ধার হয় গাদাগ রোড এবং হুব্বালির বিভিন্ন অঞ্চল থেকে। ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে বাড়িতেই শ্বাসরোধ করে খুন করা হয় রাকেশ এর পর তাঁর দেহাংশ শহরের বিভিন্ন অংশে ফেলে দিয়ে আসা হয়।

তদন্তে নেমে পুলিশ আরও জানতে পারে, যেদিন রাকেশ খুন হন, সেদিনই শানায়া তাঁর এক ছবির প্রচারের জন্য হুব্বালিতে আসেন। এর পরেই শানায়ার উপর সন্দেহ ঘনীভূত হয় পুলিশের। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান প্রেমে বাধা পেয়েই ওই চরম অমানবিক কাজে নিজেকে নিযুক্ত করেছিলেন শানায়া। ঘটনার অন্যতম অভিযুক্ত নিয়াজের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি।

কিন্তু রাকেশের এই সম্পর্কে একেবারেই সম্মতি ছিল না। আর সে কারণেই ‘পথের কাঁটা’ দূর করতেই এ হেন জঘন্য পন্থা! গোটা ঘটনা সামনে আসতেই চাপ্পা উত্তেজনা ছড়িয়েছে কন্নড় সিনে ইন্ডাস্ট্রিতে। আপাতদৃষ্টিতে শান্ত, মিষ্টি স্বভাবের শানায়া যে এমনটা আদপে করতে পারেন তা একেবারেই বিশ্বাস করতে পারছেন না তাঁর সহকর্মীরা।