‘মোদিবাবু, পেট্রোল বেকাবু!’ সাইকেল চালিয়ে বিধানসভায় গেলেন দুই মন্ত্রী-বিধায়ক

পেট্রোলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সাইকেল চালিয়ে বিধানসভায় গেলেন শ্রমমন্ত্রী তথা সিঙ্গুরের তৃণমূল বিধায়ক বেচারাম মান্না এবং ডোমজুড়ের বিধায়ক কল্যান ঘোষ। সিঙ্গুর থেকে দুর্গাপুর এক্সপ্রেসওয়ে হয়ে হাওড়ার ডোমজুড়ে পৌছান মন্ত্রী। সেখান থেকে ডোমজুড়ের বিধায়ক কল্যান ঘোষও বেচারামের এই প্রতিবাদ মিছিলে যোগ দেন। তাঁদের সাইকেলের সামনে লেখা ছিল, ‘মোদিবাবু! পেট্রোল বেকাবু।’

হু হু কডা মুল্যবান হচ্ছে পেট্রোল-ডিজেল। কলকাতায় সেঞ্চুরি হাঁকিয়েছে পেট্রোল। ডিজেলও প্রায় একশোর দোরগোড়ায়। জেলায় জেলায় প্রতিবাদে সরব হয়েছে তৃণমূল। বুধবার সকালে হুগলির রতনপুরের বাড়ি থেকে সাইকেল নিয়ে বেরোন শ্রমমন্ত্রী তথা সিঙ্গুরের তৃণমূল বিধায়ক বেচারাম মান্না। সঙ্গে ছিলেন কয়েকশো তৃণমূল কর্মী-সমর্থক। গন্তব্য বিধানসভার অধিবেশনে যোগ দেওয়া। সিঙ্গুর থেকে দুর্গাপুর এক্সপ্রেসওয়ে ধরে ডানকুনি হয়ে হাওড়ার ডোমজুড়ে পৌছান মন্ত্রী।

এ প্রসঙ্গে ক্ষোঊ উগড়ে দিয়েছেন বেচারাম মান্না। তিনি বলেন, “সাধারণ মানুষ সমস্যায় রয়েছেন। তাই প্রতিবাদ জানাতে সাইকেল চালিয়ে বাড়ি থেকে বিধানসভায় যাওয়ার সিদ্ধান্ত।” করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে আন্দোলনে শামিল হওয়ার হুঁশিয়ারিও দিয়েছেন তিনি।