ইশারাতেই ‘এক ছোবলে ছবি’; সভায় তখন, ‘মিঠুনদা, নাচুন না’

জলপাইগুড়ি: ‘আমি যা বলি, সেটাই করি’, জলপাইগুড়ির ধুপগুড়িতে বিজেপির জনসভায় একথাই বললেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। বুধবার গয়েরকাটায় মাদারিহাট বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী মনোজ টিগ্গার হয়ে প্রচারে আসেন মিঠুন চক্রবর্তী। সভায় ঢুকতেই জনসভা থেকে জনৈক ব্যক্তি বলে ওঠেন, ‘মিঠুনদা, নাচুন না’। যদিও একথা গায়ে লাগাননি অভিনেতা। এদিন একাধিক অনুরোধ পেয়ে ইশারা করেই ‘এক ছোবলে ছবি’ ডায়লগ দর্শকদের বুঝিয়ে দেন মিঠুন চক্রবর্তী। জনসভায় নির্বাচনী বিধিভঙ্গ হতে পারে তাই এই পন্থা। সরাসরি মুখে না বলে দর্শকদের অনুরোধে হাতের ইশারাতেই বিরোধীদের এক ছোবলে ছবি করার বার্তা দিলেন মিঠুন।

এদিন হেলিকপ্টারে চড়ে মঞ্চে আসেন মিঠুন। সদ্য বিজেপিতে যোগ দেওয়া এই অভিনেতা এর আগে ২০১৪ সালে ধূপগুড়িতে এসে তৃণমূলের হয়ে ভোট প্রচার করেছিলেন। এইদিন গয়েরকাটা শ্মশান মাঠে বিজেপির জনসভায় যোগ দেন মিঠুন। হেলিকপ্টারে করে তিনি শ্মশান মাঠে নেমে জনসভার মঞ্চে প্রবেশ করেন। প্রার্থী মনোজ টিগ্গা সহ অন্যান্য বিজেপি নেতা নেত্রীরা উপস্থিতিত ছিলেন মঞ্চে।

চা বাগান অধ্যুষিত গয়েরকাটায় মিঠুন চা শ্রমিকদের প্রতিশ্রুতি দেন, ‘বিজেপি ক্ষমতায় এলে চা শ্রমিকদের মজুরি ২০২ টাকা থেকে ৩০১ টাকা করা হবে।’ তিনি আরও বলেন, ‘আমরা যেটা করতে পারবো, সেটাই বলবো।’ মনোজ টিগ্গার উদ্দেশ্যে তিনি বলেন, ‘আমি মনোজকে বলেছি মিথ্যে কথা বলে ভোট না নিতে, তুমি ১০ কিমি রাস্তা করতে পারলে সেটাই মানুষকে বলবে।’