করোনা সংক্রমণে নাম জুড়ল বেলাকোবার

বেলাকোবা: জলপাইগুড়ি জেলায় করোনা সংক্রমিত আরও চার। তাঁরা প্রত্যেকেই স্বাস্থ্যকর্মী এবং ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতালে কর্তব্যরত ছিলেন। আক্রান্তদের মধ্যে ১ জন নার্স, ১ জন করণিক এবং ২ জন প্যারামেডিকেল স্টাফ রয়েছেন। এদের মধ্যে একজন রাজগঞ্জ ব্লকের বেলাকোবা বাবুপাড়ার বাসিন্দা বলে জানা গিয়েছে।  শুক্রবার দুপুরে তাঁদের করোনা রিপোর্ট পজিটিভ আসে।

এছাড়াও আক্রান্তদের মধ্যে রয়েছেন ময়নাগুড়ির একজন এবং জলপাইগুড়ির দু’জন। জলপাইগুড়ি শহরের দু’জন আক্রান্তের মধ্যে একজনের বাড়ি কদমতলা সংলগ্ন ১৭ নম্বর ওয়ার্ডে এবং অপরজনের বাড়ি ১৯ নম্বর ওয়ার্ডে। ময়নাগুড়ির ব্লক স্বাস্থ্য আধিকারিক ডাঃ লাকি দেওয়ান বলেন, খবর পাওয়া মাত্র এই চারজনকে কোভিড হাসপাতালে ভর্তি করার প্রক্রিয়া শুরু করা হয়েছে।

https://www.facebook.com/RNFNewsOfficial/videos/180574856699952/

এর আগেও ময়নাগুড়িতে দু’জনের দেহে করোনা সংক্রমণ মিলেছিল। তাঁদের মধ্যে একজন কলকাতা ফেরত নার্সিংয়ের ছাত্রী এবং অন‍্যজন ময়নাগুড়ি রোড এলাকার একজন আশাকর্মী। ওই দুটি এলাকাই কনটেনমেন্ট জোন ঘোষণা করেছে প্রশাসন। এদিকে বেলাকোবার বাবুপাড়ায় কনটেনমেন্ট জোন ঘোষণা করা হয়েছে।

ময়নাগুড়ি শহরের আক্রান্ত স্বাস্থ্যকর্মীর ঠিকানা দেবীনগর পাড়াকেও কনটেনমেন্ট জোন ঘোষণা করা হতে পারে বলে মনে করা হচ্ছে। ময়নাগুড়ির বিডিও ফিন্টসো শেরপা বলেন, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশ অনুযায়ী পদক্ষেপ করা হচ্ছে।