এ যেন নতুন এক ভাইরাস! সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ‘কাকলি’ ভাইরাস। দামে কম, মানে ভালো, কিছু বোঝাতেই উঠে আসছে এই নাম। সেখানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থেকে শুরু করে মিস্টার বিন, মারভেলের লকি, হাল্কও জুড়ে গিয়েছেন। বাদ যায়নি CID, Tollywood, বাংলার রাজনীতিবিদরাও।
গত কয়েকদিন ধরেই নতুন ‘কাকলি’ ভাইরাসে কাবু নেট দুনিয়া। এই সংক্রান্ত মিমে ছেয়ে গিয়েছে ফেসবুক, টুইটার। সম্প্রতি, বাংলাদেশ থেকে কাকলি ফার্নিচারের একটি বিজ্ঞাপন তুমুল জনপ্রিয় হয়। বিজ্ঞাপনে দেখা গিয়েছে, ২টি ছোট মেয়ে প্রায় যন্ত্র মানবের ভঙ্গিতে আসবাবের ওপর লাফাচ্ছে আর বলছে, ‘দামে কম, মানে ভালো, কাকলি ফার্নিচার।’
মজার এই বিজ্ঞাপনটি সঙ্গে সঙ্গে লুফে নিয়েছে দুই বাংলার নেটাগরিকেরা। দু’দিন পর পরই সামাজিক মাধ্যমে দেখা যায় নতুন নতুন trend, সেই ধারায় গা ভাসাতে দেরি করে মানুষ। আপাতত কাকলির কলতানে মুখরিত নেট দুনিয়া। মজা না মাথা ব্যথা সেটা আপনারাই বুঝুন।