ফাটাপুকুরে পথচারীকে পিষে দিল ট্রাক! ঘটনাস্থলেই মৃত ১, আহত ৩

রাজগঞ্জের ফাটাপুকুরে পথ দুর্ঘটনায় মৃত এক, আহত ৩। শনিবার দুপুর বারোটা নাগাদ দুর্ঘটনাটি ঘটে ফাটাপুকুর বাসষ্ট্যান্ডের কাছে চৌমাথায়।

স্থানীয় সূত্রে খবর, এদিন জলপাইগুড়ির দিক থেকে আসছিল ট্রাকটি। রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা এক পথচারীকে পিষে দেয় সেটি। ট্রাকে থাকা চালকসহ তিনজন আহত হয়েছেন। আহতদের উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। জানা গিয়েছে, গাড়িটি দোমহনি এলাকার।

ঘটনার পর জাতীয় সড়কের কাজ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয়রা। তাদের মধ্যে বাপি চৌধুরী জানান, দু’দিন পরপর ছোটখাট দুর্ঘটনা লেগেই রয়েছে। পরিকল্পনাহীনভাবে রাস্তার কাজকর্ম চলছে। স্থানীয় লোকজন রোজ পারাপার করছে। সেক্ষেত্রে দুর্ঘটনার আশঙ্কা থেকেই যাচ্ছে। এর স্থায়ী বন্দোবস্ত হওয়া উচিত।

স্থানীয় পঞ্চায়েত অমল কুড়ি জানান, এদিন প্রায় বারোটা পাঁচ নাগাদ এই ঘটনাটি ঘটে। এক পথচারীর ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। তার পরিচয় এখনও জানা যায়নি। পরিকল্পনাহীনভাবে রাস্তার কাজকর্ম হচ্ছে যার ফলে দুর্ঘটনা লেগেই রয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য দু’দিন আগেই স্থানীয় সঞ্জিত পাল নামের এক ব্যক্তি দুর্ঘটনায় গুরুতর জখম হন। শিলিগুড়ির একটি নার্সিংহোমে তার চিকিৎসা চলছে।