আসছে ইস্টবেঙ্গল দিবস, প্রস্তুতি ইস্টবেঙ্গল রাজগঞ্জ ওয়েলফেয়ার একাডেমীর

রাজগঞ্জ: করোনা কালে জন সেবা মূলক কাজ ও পতাকা উত্তোলন এর মধ্য দিয়ে ইস্টবেঙ্গল ক্লাবের শতবর্ষ উদযাপন এবং ১০১ তম জন্মদিন পালন করতে চলেছে ইস্টবেঙ্গল রাজগঞ্জ ওয়েলফেয়ার ফুটবল একাডেমী ও প্রোজেক্টেড ইস্টবেঙ্গল ফুটবল স্কুল জলপাইগুড়ি। আগামী ১ আগস্ট রাজগঞ্জ ওয়েলফেয়ারে পল্টু দাস ভবনে পতাকা উত্তোলন এর মধ্য দিয়ে শুরু হবে অনুষ্ঠান। পতাকা উত্তোলন করবে ক্লাবের বর্তমান ফুটবলার ও রাজগঞ্জের ঘরের ছেলে মনোজ মহম্মদ। একই সময় জলপাইগুড়ির এবিপিসি ক্লাবে প্রোজেক্টেড ইস্টবেঙ্গল ফুটবল স্কুলে পতাকা উত্তোলন হবে।

রাজগঞ্জ ওয়েলফেয়ারের সম্পাদক রণজিত মন্ডল এলাকার বিশেষ ভাবে সক্ষম শিশুদের হাতে ওষুধ, স্যনিটাইসার এবং মাস্ক তুলে দেবেন। অপরদিকে জলপাইগুড়িতে বিশেষ ভাবে সক্ষম এবং অনাথ শিশুদের নিয়ে কাজ করা কিছু সংগঠনের হাতে ওষুধ, স্যনিটাইসার এবং মাস্ক তুলে দেবেন ইস্টবেঙ্গল জুনিয়রের উত্তরবঙ্গের লিঁয়াজো সৌমিক মজুমদার। একই দিনে শিলিগুড়িতে স্যনিটাইসার এবং মাস্ক তুলে দেবেন অপর লিঁয়াজো রবীন মজুমদার।

এছাড়া আগামী ২ আগস্ট সন্ধ্যা ৬ টায় একটি ভার্চুয়াল ফুটবল আড্ডা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে ইস্টবেঙ্গল রাজগঞ্জ ওয়েলফেয়ার ফুটবল একাডেমী। ইস্টবেঙ্গল ক্লাবের ইউথ ডেভলপমেন্ট ইনচার্জ বীরেন্দ্র কুমার সাহা, প্রাক্তন ফুটবলার তরুণ দে, ক্লাবের বর্তমান ফুটবলার মনোজ মহম্মদ, উত্তরবঙ্গ এবং দেশের বিভিন্ন প্রান্তের লাল হলুদ সমর্থকরা যোগ দেবেন এই ভার্চুয়াল অনুষ্ঠানে। অনুষ্ঠানটি সরাসরি দেখা যাবে আমাদের আরএনএফ স্পোর্টসের ফেসবুক পেজে।