উত্তরবঙ্গ মেডিকেলে করোনা আক্রান্ত ৪ চিকিৎসক

শিলিগুড়ি:  উত্তরবঙ্গ মেডিকেল কলেজে করোনা আক্রান্ত ৪ জন চিকিৎসক। আক্রান্তরা বিভিন্ন বিভাগের বলে জানা যাচ্ছে। মনে করা হচ্ছে করোনা আক্রান্ত রোগীর সংস্পর্শে আসাতেই আক্রান্ত হয়েছেন তাঁরা। এছাড়া একজন টেকনিশিয়ানের শরীরেও মিলেছে করোনার উপস্থিতি। ইতিমধ্যে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালের মোট ১৫ জনকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে বলে খবর।

অপরদিকে জানা যাচ্ছে শিলিগুড়ির ময়নাগুড়ি এলাকার এক বাসিন্দা করোনা আক্রান্ত হয়েছেন। কিছুদিন আগেই আক্রান্ত এই রোগী কাওয়াখালির ডিসান সারি হাসপাতালে ভর্তি হন। দার্জিলিং জেলা স্বাস্থ্যদপ্তর সূত্রে জানা যাচ্ছে মাল্লাগুড়ির আক্রান্ত ওই বাসিন্দার ট্র্যাভেল হিস্ট্রি এখনও পাওয়া যায়নি। সারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থাতে তাঁর লালার নমুনা সংগ্রহ করে ভিআরডিএলে পাঠানো হয়। আজকে সেই রিপোর্ট জেলা স্বাস্থ্যদপ্তরের হাতে আসে এবং জানা যায় ওই ব্যক্তি করোনা সংক্রমিত। এদিকে আজ খরিবাড়িতে আরও ৩ জনের করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া যাচ্ছে।

উত্তরবঙ্গে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ যা চিন্তায় ফেলেছে চিকিৎসক মহলকে। আতঙ্কের সৃষ্টি হয়েছে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে।