বোদাগঞ্জের ভ্রামরী দেবীর মন্দির পুরোহিতের ভুয়ো মৃত্যু সংবাদ নিয়ে বিভ্রান্তি

জলপাইগুড়ি বোদাগঞ্জের ভ্রামরীদেবীর মন্দিরের পুরোহিত মহাকাল ভৈরব বা লালবাবা’র ভুয়ো মৃত্যুর খবর ছড়ানো হল সোশ্যাল মিডিয়ায়। রবিবার দুপুরে শিলিগুড়ির একটি ফেসবুক পেজে তাঁর ছবি দিয়ে তাঁর মৃত্যু সংবাদ শেয়ার করা হয়। সেখানে লেখা হয়, ‘প্রয়াত লালবাবা.. জলপাইগুড়ি জেলা সহ বেলাকোবা শোকস্তব্ধ’! লাল বাবার মৃত্যু সংবাদ ছড়াতেই উদ্বেগ প্রকাশ করেন তাঁর পরিচিতিরা।

এ বিষয়ে মন্দির কমিটির সদস্য রনু রায়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান এমন খবর সম্পূর্ণ মিথ্যে। কেউ ইচ্ছাকৃতভাবে এই কাজ করে থাকলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। এ বিষয়ে ওই ফেসবুক পেজ কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হলে তারাও সেই খবরের সত্যতা নিশ্চিত না করেই শেয়ার করেছেন বলে স্বীকার করেছেন। যদিও তার খানিক পরেই পোস্টটিকে ডিলিট করে দেওয়া হয়।

এদিকে, লালবাবার ভুয়ো মৃত্যুসংবাদে বিভ্রান্তি ছড়ায় এলাকায়। প্রসঙ্গত উল্লেখ্য, গত ১৪ এপ্রিল হূদরোগে আক্রান্ত হন তিনি। তাঁর চিকিৎসার জন্য তাকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তবে সেখানে তার সঠিক চিকিৎসা করা হচ্ছিল না বলে অভিযোগ উঠেছিল। পরে সেখান থেকে শিলিগুড়ি সংলগ্ন একটি বেসরকারি নার্সিংহোমে তাঁকে ভর্তি করা হয়েছে। সেখানেই তাঁর চিকিৎসা চলছে। আপাতত তিনি অনেকটাই সুস্থ রয়েছেন বলে মন্দির কমিটি সূত্রে খবর।