চিত্রনির্মাতা ক্রিস্টোফার নোলান নতুন সিনেমা ‘টেনেট’-এর ট্রেলার রিলিজ হলো গেমিং সংস্থা ‘ফোর্টনাইটে’

ডিজিটাল ডেস্কঃ হলিউডের প্রথম সারির এই পরিচালক তাঁর নতুন সিনেমা ‘টেনেট’-এর ট্রেলার রিলিজ করলেন নামী অনলাইন গেমিং সংস্থা ফোর্টনাইটে। জনপ্রিয় এপিক গেমসে সিনেমাটির ট্রেলার দেখানো হচ্ছে। করোনা আবহে বদলে গিয়েছে বিনোদন দুনিয়ার ছবিটাও। পিছিয়ে গিয়েছে বহু সিনেমার মুক্তি। শ্যুটিং বন্ধ থাকায় অর্ধসমাপ্ত থেকে গিয়েছে অনেক কাজ। এরই মাঝে সিনেমা রিলিজের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে বেছে নিয়েছেন অনেকে।

তবে অভিনবত্বে বড়সড় চমক দিলেন বিখ্যাত চিত্রনির্মাতা ক্রিস্টোফার নোলান। বৃহস্পতিবার টেনেটের ট্রেলার মুক্তি পায় ফোর্টনাইট-এর মঞ্চে। সিনেমাটি নিয়ে বিশদে কিছু জানা না গেলেও বলা হচ্ছে, আন্তর্জাতিক গুপ্তচরবৃত্তি নিয়েই আবর্তিত হয়েছে সিনেমাটির কাহিনি। সিনেমাটিতে অভিনয় করেছেন জন ডেভিড ওয়াশিংটন, রবার্ট প্যাটিনসন, এলিজাবেথ ডেবিকি, মাইকেল কেন, কেনেথ ব্রানাগ প্রমুখ। অভিনয় করেছেন ডিম্পল কাপাডিয়াও।

সিনেমাটির মুক্তি পাওয়ার কথা আগামী ১৭ জুলাই। টেনেট-এর আগে ডিজনি ও পরিচালক জে জে আব্রামস মিলে এপিক গেমসেই স্টার ওয়ার্স: দ্য রাইস অফ স্কাইওয়াকার সিনেমার একটি দৃশ্য লঞ্চ করেছিলেন। তবে এই প্রথম কোনও সিনেমার ট্রেলার মুক্তি পেল এই অনলাইন গেমিং প্ল্যাটফর্মে।

চিত্রনির্মাতা ক্রিস্টোফার নোলান নতুন সিনেমা ‘টেনেট’-এর ট্রেলার রিলিজ হলো অনলাইন গেমিং সংস্থা ‘ফোর্টনাইটে’