তৃণমূলকেই প্রতিদ্বন্দ্বী মনে করেন BJP প্রার্থী সুপেন রায়; মন্দিরে দিলেন পুজো

রাজগঞ্জ: শাসক দলের প্রার্থীকেই প্রতিদ্বন্দ্বী হিসেবে মনে করছেন রাজগঞ্জ বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সুপেন রায়। শনিবার দুপুরে বোদাগঞ্জ ভ্রামরী দেবীর মন্দিরে পুজো দিলেন সুপেনবাবু। তার সঙ্গে প্রচুর বিজেপি সমর্থক এবং দলীয় কর্মীরা ভিড় জমান। অগ্রিম জয়ের আনন্দে প্রবল উচ্ছাসে মেতে ওঠেন সকলে। দলীয় পতাকা হাতে নিয়ে মুখে জয় শ্রীরাম ধ্বনি উচ্চারণ করতে করতে সুপেন বাবুর সঙ্গে মন্দিরে প্রবেশ করেন সমর্থকেরা।

পুজোর পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানান, মানুষের জনসমর্থন এবং দলীয় কর্মীদের উল্লাস জয়ের ব্যাপারে আশা জুগিয়েছে। যদিও প্রতিদ্বন্দ্বী হিসেবে তৃণমুল প্রার্থী খগেশ্বর রায়ের নাম মাথায় রাখছেন তিনি। আগামীকাল থেকে দলীয় প্রচারের কাজ শুরু করবেন বলে তিনি জানিয়েছেন। বোদাগঞ্জ ভ্রামরী দেবী মন্দিরে মায়ের আশীর্বাদ নিতে এসেছিলেন তিনি। তাই আজ কোনও দলীয় কার্যক্রমে অংশগ্রহণ করেননি সুপেনবাবু। নিজেই জানালেন সেকথা।

পুজো দিয়ে ফেরার পথে বেলাকোবা বিজেপির পার্টি অফিসে ঢুকে এলাকার বেশকিছু নেতাকর্মীদের সঙ্গে কথা বলেন তিনি। এলাকায় প্রার্থী বদলের দাবি নিয়ে যারা বিক্ষোভে সামিল হয়েছেন তাদের কয়েকজনকেও দেখা যায় এই সৌজন্য সাক্ষাৎকারে। যদিও বিক্ষোভকারীরা তাদের দাবি নিয়ে এখনও পর্যন্ত চূড়ান্ত আলোচনা বা সিদ্ধান্তে আসেন নি। আগামীকাল তাদের প্রার্থী বদলের দাবি নিয়ে বৈঠক হওয়ার সম্ভাবনা রয়েছে বলে খবর।