রাজগঞ্জে বাইক দুর্ঘটনা, আশঙ্কাজনক ১, আহত আরও ২

রাজগঞ্জের ফের বাইক দুর্ঘটনা। এবার বাইক-সাইকেল মুখোমুখি সংঘর্ষ। আশঙ্কাজনক বাইক আরোহী ১ যুবক। বৃহস্পতিবার রাতে রাজগঞ্জ-ফাটাপুকুর রাস্তার ওপর মহেন্দ্রনগর এলাকায় (রাজগঞ্জ কলেজ ও স্কুলের মাঝামঝি জায়গায়) বাইকের সঙ্গে সাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। আহত হয় ৩ জন। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। তাকে প্রথমে রাজগঞ্জ গ্রামীণ হাসপাতাল এবং পরে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করা হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, আনুমানিক রাত সাড়ে আট’টা নাগাদ ঘটনাটি ঘটে রাজগঞ্জ কলেজ ও স্কুলের মাঝে মহেন্দ্রনগরে। সাইকেলটি রাজগঞ্জের দিকে যাচ্ছিল সে সময় উল্টো দিক থেকে আসা একটি বাইকের সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে। বাইকে থাকা দু’জনের মধ্যে ১ জনের নাম সম্ভবত বিক্রম সাহা। তার মুখে গুরুতর চোট লেগেছে। সাইকেল আরোহীর মাথা ফেটে গিয়েছে। ঘটনার পর শব্দ পেয়ে স্থানীয়রা এগিয়ে আসেন। ধরাধরি করে ওই দুই যুবককে রাজগঞ্জ গ্রামীণ হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় রাজগঞ্জ থানার পুলিশ। সাইকেল আরোহীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পুলিশ সুত্রে খবর, বাইক চালকের অবস্থা আশঙ্কাজনক। তাকে পরে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। অপর দু’জনের চিকিৎসা চলছে রাজগঞ্জ গ্রামীণ হাসপাতালে। ঘটনার তদন্ত করছে রাজগঞ্জ থানার পুলিশ।