জল খেয়ে অসুস্থ এলাকাবাসী! PHE অফিসের গেটে তালা ঝুলিয়ে বিক্ষোভ

রাজগঞ্জ: ঘোলা জল খেয়ে অসুস্থ এলাকাবাসী। পিএইচই-র সরবরাহকৃত জল যথেষ্ট ঘোলা এবং পানের অযোগ্য হয়ে উঠেছে বলে অভিযোগ। ঘটনার প্রতিবাদে পানীয় জল সাপ্লাই অফিস পিএইচই দপ্তরের গেটে তালা ঝুলিয়ে দিলেন এলাকাবাসীরা। সকাল থেকেই এনিয়ে বিক্ষোভ চলল বেলাকোবায়।

বেলাকোবা বিবেকানন্দপল্লী এলাকায় পানিট্যাঙ্কিতে জলের সমস্যা নিয়ে ক্ষুব্ধ এলাকার মানুষ। তাদের অভিযোগ, বিগত প্রায় কুড়ি পঁচিশ দিন ধরে পানীয় জলের সমস্যা। ঘোলা আসছে জল।  জল সরবরাহের দায়িত্বে থাকা এজেন্সি জানিয়েছে, বিষয়টি তারা উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানিয়েছেন তবে বর্তমানে ভোটের জন্য কাজ হচ্ছেনা।

সোমবার সকাল থেকেই পানিট্যাঙ্কি পিএইচই দপ্তরের গেটে তালা ঝুলিয়ে রেখে দেন এলাকাবাসীরা। তাদের দাবি, অবিলম্বে পানীয় জলের সমস্যার সমাধান করতে হবে। এ বিষয়ে শিকারপুর অঞ্চলের উপপ্রধান অমলেন্দু ভৌমিক বলেন, প্রায় এক মাস ধরে এই সমস্যা রয়েছে। সহযোগী ইঞ্জিনিয়ার এবং স্থানীয় কর্তৃপক্ষের সঙ্গে কথা হয়েছে।

সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানিয়েছে, জল সরবরাহে প্রযুক্তিগত সমস্যা ছিল। যা ১৫ দিন আগেই ঠিক করা হয়েছে। তবে এ ছাড়াও কোনও সমস্যা রয়েছে কিনা, তা দেখতে হবে। প্রায় এক বছর ধরে জল সংরক্ষণাগার পরিষ্কার করা হয়নি বলে অভিযোগ অমলেন্দু ভৌমিকের। এই বিষয়ে কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে অবিলম্বে সমস্যা মেটানোর ব্যাপারে দাবি জানিয়েছেন তিনি।