স্বপ্নার পরিবারের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ! পথে নেমে প্রতিবাদ গ্রামবাসীদের

এশিয়ান গেমসে সোনাজয়ী অ্যাথলিট স্বপ্না বর্মনের পরিবারকে হেনস্থার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করল পুলিশ। এই ঘটনার প্রতিবাদে রাস্তা অবরোধ করল গ্রামবাসীদের একাংশ। জলপাইগুড়ি‌তে স্বপ্নার বাড়ির পাশে পাতকাটা বক্সিপাড়া এলাকার ঘটনা।

ক’দিন আগে স্বপ্নার দাদার সঙ্গে গ্রামবাসীদের বচসা হয়। স্থানীয়দের অভিযোগ, স্বপ্না বর্মনের দাদা মদ‍্যপ অবস্থায় নানারকম হুমকি দিচ্ছে। অন‍্যদিকে স্বপ্নার মা ও ভাইকে মারধরের অভিযোগ রয়েছে গ্রামবাসীদের কয়েকজনের বিরুদ্ধে। বিষয়টি থানায় জানাতেই স্বপ্নার পরিবারের অভিযোগ মেনে পুলিশ একজনকে গ্রেপ্তার করে। এরপরেই ক্ষিপ্ত হয়ে ওঠেন গ্রামবাসীরা। রাস্তা আটকে ঘটনার প্রতিবাদ করেন। তাদের অভিযোগ, অন‍্যায় করল স্বপ্না বর্মনের দাদা। অথচ পুলিশ গ্রেপ্তার করেছে গ্রামের এক যুবককে। ঘটনার সঠিক বিচারের দাবিতে সরব হয়েছেন গ্রামের মানুষ।। এইনিয়ে স্বপ্না বর্মনের মায়ের অভিযোগ, সামান্য একটি গাছ তোলাকে কেন্দ্র করে ছেলের সঙ্গে বচসা হয়েছিল। ওই বিষয় নিয়েই আমাকে শ্লীলতাহানি করার পাশাপাশি ছেলেকে মারধর করা হয়।

স্বপ্নার মায়ের দাবি, মেয়ে খেলাধুলায় নাম করেছে। বিষয়টি অনেকের সহ্য হয় না। তাই আমার মেয়ের বদনাম করতেই আমাদের বিরুদ্ধে একের পর এক অভিযোগ করা হচ্ছে। জলপাইগুড়ি জেলা পুলিশ সুপার দেবর্ষি দত্ত বলেন, স্বপ্না বর্মনের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেয়ে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। এলাকায় পুলিশি নিরাপত্তা‌র ব‍্যবস্থা করা হয়েছে।