রাজগঞ্জে বাইক দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু যুবকের

রাজগঞ্জের মালিভিটায় বাইক দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু হল যুবকের। মঙ্গলবার সন্ধ্যায় বাইক-ডাম্পার সংঘর্ষে প্রাণ গেল ওই যুবকের। সন্ধ্যায় আনুমানিক সাড়ে ছ’টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে গজলডোবা-শিলিগুড়ি রাস্তায়। পরিবার সূত্রে খবর, মৃত যুবকের নাম জিয়ন বাহাদুর রাই। তাঁর বয়স ২২ বছর। তাঁর বাড়ি মালিভিটা এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, এদিন সন্ধ্যা সাড়ে ছ’টা নাগাদ শিলিগুড়ির দিকে যাওয়ার পথে (শিকারপুর এলাকা সংলগ্ন ফকোটিয়া মোড় এবং পারমুন্ডা মোড়ের মাঝামাঝি জায়গায়) ডাম্পারের সঙ্গে সংঘর্ষ হয় বাইকটির। সে সময় ওই বাইকে একাই ছিল সে। ডাম্পারের সংঘর্ষে রাস্তায় পড়ে যায় যুবক। তাঁর মাথার ওপর দিয়ে গরিয়ে যায় গাড়ির চাকা। ডান হাতেও গুরুতর চোট লাগে। ঘটনাস্থলেই মৃত্যু হয় যুবকের। খবর পেয়ে বেলাকোবা ফাঁড়ির পুলিশ সেখানে পৌঁছায়। মৃতদেহ উদ্ধার করে নিয়ে যাওয়া হয় জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে।

পরিবার সূত্রে খবর, মালিভিটার স্থানীয় একটি চা কারখানায় কাজ করত জিয়ন। ঘটনার দিন বিকেল পাঁচটা পর্যন্তও কাজ করেছিল সে। এদিন সন্ধ্যায় জরুরী কাজে শিলিগুড়ির দিকে রওনা দিয়েছিল। কিন্তু পথেই দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু হল তাঁর। মৃতের পরিবারে রয়েছে তাঁর বাবা, বছর ২৫-এর দাদা, বয়স্ক দিদা এবং এক পিসি। বাবা জলপাইগুড়ি রাণীনগরে সেনা কর্মী হিসেবে কাজ করেন। ছেলের মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমেছে।

প্রসঙ্গত উল্লেখ্য, এদিন প্রায় একই সময়ে রাজগঞ্জের বন্ধুনগর মোড়ে বাইক-পিকআপ সংঘর্ষে গুরুতর জখম হয়েছেন তিন ব্যক্তি। তাদের চিকিৎসা চলছে ফুলবাড়ির একটি নার্সিংহোমে।