বিধায়কের বাড়ির পাশে পিপিই কিট পড়ে থাকায় চাঞ্চল্য

রাজগঞ্জ: সাতসকালে বিধায়কের বাড়ির সামনে রাস্তার পাশে একাধিক ব্যবহৃত পিপিই কিট পড়ে থাকতে দেখে এলাকায় চাঞ্চল্য ছড়াল। রাস্তা ও ঝোপ ঝাড়ে একাধিক পিপিই কিট, মাস্ক এবং কিছু ব্যবহৃত গ্লাভস নজরে পড়তেই আতঙ্কিত হয়ে ওঠেন গ্রামবাসীরা।

বুধবার রাজগঞ্জ ব্লকের শিকারপুর অঞ্চলের পাতিলাভাসা গ্রামে বিধায়ক খগেশ্বর রায়ের বাড়ি সংলগ্ন রাস্তার ধারে একাধিক পিপিই কিট মাস্ক-গ্লাভস পরে থাকতে দেখা যায়। ব্যবহৃত পিপিই কিটে করোনার জীবাণু থাকার আশঙ্কায় আতঙ্কিত গ্রামবাসীরা। এবিষয়ে খগেশ্বর বাবু বলেন, ‘পুলিশকে জানানো হয়। রাতের অন্ধকারে কে বা কারা কিটগুলিকে এখানে ফেলে গিয়েছে টা তদন্ত করে দেখুক।’

শিকারপুর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান অমলেন্দু ভৌমিক বলেন, এই সড়কপথে সাহুডাঙ্গীর শ্মশানঘাটে যাতায়াতকারী কোনও গাড়ি থেকেই সম্ভবত পিপিই কিটগুলি বস্তাবন্দি করে ফেলা হয়েছে। এলাকাবাসীর আতঙ্ক দূর করতে ওই এলাকায় স্যানিটাইজেশন করা হবে।

রাজগঞ্জ থানার আইসি পঙ্কজ সরকার বলেন, খবর পেয়েই পুলিশ পিপিই কিটগুলি উদ্ধার করে জ্বালিয়ে দিয়েছে। ঘটনার তদন্তও শুরু হয়েছে। স্থানীয় বাসিন্দা রাজ্যেশ্বর রায় জানান, সকালে উঠে তারা পরিত্যক্ত পিপিই কিট, মাস্ক এবং কিছু ব্যবহৃত গ্লাভস দেখতে পেয়ে বিষয়টি বিধায়ককে জানান। পরে পুলিশ এসে জিনিসগুলি উদ্ধার করে নিয়ে যায়।