ভূমিপুত্র প্রার্থী চেয়ে তৃণমূলের নামে পোস্টার ডাবগ্রাম-ফুলবাড়ি কেন্দ্রে

শিলিগুড়ি: রাজ্যের পর্যটন মন্ত্রী গৌতম দেবের কেন্দ্রে ভূমিপুত্র প্রার্থী চেয়ে তৃণমূলের নামেই পড়ল পোস্টার। চাঞ্চল্য ছড়াল জলপাইগুড়ি জেলার ডাবগ্রাম-ফুলবাড়ি বিধানসভায়। বুধবার সকালে উত্তরকন্যা এবং ফুলবাড়ি চুনাভাটি এলাকায় এই পোস্টার নজরে আসে। ডাবগ্রাম-ফুলবাড়ি কেন্দ্রে ভূমিপুত্রকে প্রার্থী করতে হবে এমন দাবি জানিয়ে পোস্টার পড়ে, যদিও পরে সেগুলি খুলে নেওয়া হয়।

তবে কে বা কারা এই কাজ করেছেন তা জানা যায়নি। এদিকে ডাবগ্রাম-ফুলবাড়ি বিধানসভা কেন্দ্রে তৃণমূলের সম্ভাব্য প্রার্থী গৌতম দেব। তৃণমূল কংগ্রেসের কিছু লোক প্রার্থী হিসেবে গৌতম দেবকে মানতে পারছেন না, এর আগেও গৌতম দেব বহিরাগত তকমা পেয়েছেন, তাই তারা এমনটা করে থাকতে পারেন বলে বিরোধীরা দাবি করেছেন। পোস্টার পড়ায় প্রশ্ন উঠেছে বিভিন্ন মহল থেকে।

পোস্টারে লেখা রয়েছে, ‘ডাবগ্রাম ফুলবাড়ি বিধানসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী আমরা ভূমিপুত্র চাই: দিদির তৃণমূল কংগ্রেসের সৈনিক।’ এই ঘটনায় তৃণমূলের কয়েকজন নেতা সরাসরি বিজেপির বিরুদ্ধে অভিযোগ তুললেও তৃণমূলের ব্লক সভাপতি দেবাশিস প্রামাণিক বলেন, কে বা কারা ওই পোস্টার লাগিয়েছে তা জানা নেই। কেউ বিভ্রান্তি সৃষ্টি করার জন্য একাজ করে থাকতে পারে। গৌতম দেব এলাকায় অনেক কাজ করেছেন। ইতিমধ্যে তিনি ভোট প্রচারও শুরু করে দিয়েছেন।

আরও পড়ুন  ‘গণতন্ত্র হত্যার চেষ্টা যেন না হয়’, উৎসবের মেজাজে ভোট চাইছেন মন্ত্রী গৌতম দেব