‘নির্বাচনী হাতিয়ার’ কৃষ্ণ দাস’কে সঙ্গে নিয়ে মনোনয়ন জমা দিলেন খগেশ্বর রায়

জলপাইগুড়ি: বিধানসভা নির্বাচনে ‘অন্যতম হাতিয়ার’ তথা নির্বাচনী সঙ্গী কৃষ্ণ দাসকে সঙ্গে নিয়ে নমিনেশন জমা দিলেন রাজগঞ্জ বিধানসভার তৃণমূল প্রার্থী তথা বর্তমান বিধায়ক খগেশ্বর রায়। বুধবার সকাল সাড়ে দশটা নাগাদ রাজগঞ্জের বেলাকোবা হরি মন্দিরে পুজো দিয়ে দল সমেত জলপাইগুড়ির উদ্দেশ্যে রওনা দেন তিনি। প্রার্থীর সঙ্গে ছিলেন দলের নির্বাচনী কমিটির সভাপতি কৃষ্ণ দাস।

বুধবার মনোনয়নপত্র জমা দেওয়ার আগে সস্ত্রীক প্রতিমা রায়, দলীয় নেতা নেত্রী কর্মীদের নিয়ে বেলাকোবার হরি মন্দিরে সকাল সাড়ে দশটায় হাজির হন। মনোনয়নপত্রের ফাইল তুলে দেন মন্দিরের পুরোহিত রামানন্দ মিশ্রের হাতে। কুল-পুরহিত রামানন্দ মিশ্র মন্ত্র উচ্চারণ করে পুজো করেন। খগেশ্বর রায় বলেন, ষষ্ঠবারের জন্য রাজগঞ্জ বিধানসভার প্রার্থী হিসাবে তিনি নির্বাচিত হয়েছেন।

প্রতিবারই মনোনয়নপত্র জমা দেওয়ার আগে এই হরি মন্দিরে পুজো দিয়ে তিনি জলপাইগুড়ি জেলা শাসকের কার্যালয়ে উপস্থিত হন। সেই ধারা আজও বজায় রেখেছেন তিনি। জলপাইগুড়িতে মনোনয়ন জমা দেওয়ার আগে শহরজুড়ে তৃণমূলের নজরকাড়া শোভাযাত্রা হয়। ঢাক ঢোল বাজিয়ে ভিক্টরি সাইন দেখিয়ে এগিয়ে যায় শোভাযাত্রা। রাজগঞ্জ বিধানসভায় জনসাধারণের আশীর্বাদে চতুর্থবারের জন্য বিধায়ক নির্বাচিত হবেন বলে দৃঢ় বিশ্বাসী তিনি।