Rajganj: সোমবার থেকে মনোনয়নপত্র জমা দেবে তৃণমূল

রাজগঞ্জ: সোমবার থেকে মনোনয়নপত্র জমা দেওয়া শুরু করবে তৃণমূল কংগ্রেস। পঞ্চায়েত ভোট নিয়ে বেলাকোবায় এক দলীয় বৈঠকের মাধ্যমে এই সিদ্ধান্ত জানাল শাসক শিবির। শনিবার বেলাকোবার হরি মন্দিরের সভাকক্ষে বৈঠকে তৃণমূলের জলপাইগুড়ি জেলার চেয়ারম্যান তথা রাজগঞ্জের বিধায়ক খগেশ্বর রায় সহ ব্লক নেতৃত্বরা হাজির ছিলেন।

তৃণমূলের ব্লক সভাপতি অরিন্দম বন্দ্যোপাধ্যায় বলেন, রাজগঞ্জ বিধানসভা কেন্দ্রে গ্রাম পঞ্চায়েতের আসন ১৭৮টি, পঞ্চায়েত সমিতি ২৪টি ও ৩টি জেলা পরিষদের আসন। তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক নবজোয়ার কর্মসূচিতে যেভাবে নির্দেশ দিয়েছেন, সেই অনুযায়ী প্রার্থী বাছাই করা হয়েছে। আগামী সোমবার থেকে মনোনয়নপত্র জমা দেওয়া শুরু করা হবে। বিধানসভা কেন্দ্রের ৮টি গ্রাম পঞ্চায়েতের মধ্যে সোমবার সুখানি, শিকারপুর ও মান্তাদারি গ্রাম পঞ্চায়েত, মঙ্গলবার বিন্নাগুড়ি ও সন্ন্যাসীকাটা গ্রাম পঞ্চায়েত এবং বুধবার পানিকৌরি, মাঝিয়ালী ও কুকুরজান গ্রাম পঞ্চায়েতের প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেওয়া হবে। মনোনয়নপত্র জমা দেওয়ার ব্যাপারে সংগঠনের শিক্ষক সংগঠনগুলি সহযোগিতা করবে।


For any queries or complaints related to the news published on our portal, you can write to support@rnfnews.in or call 8250955518.