অতি ফিটনেসেই কি অঘটন? মৃত্যুর আগে কি পোস্ট? নানা প্রশ্ন অনুগামীদের

মাত্র ৪০ বছর বয়সে আচমকাই প্রয়াত হলেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। সকলেরই একটি প্রশ্ন, ঘুমের মধ্যে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হওয়ার মত কি বয়স হয়েছিল তাঁর? হাসপাতাল সূত্রে খবর, রাতে ঘুমানোর আগে একটি ওষুধ খেয়েছিলেন এরপর আর ঘুম থেকে ওঠেননি তিনি। তবে রাতে ঘুমনোর আগে পর্যন্ত সুস্থই ছিলেন তিনি।

অনেকেরই মতে, শরীরচর্চার নেশা ছিল সিদ্ধার্থের। অতিরিক্ত ঘাম ঝরাতে গিয়ে অত্যাধিক কায়িক পরিশ্রম থেকেই কি এই অঘটন? যদিও চিকিৎসকরা এখনও নতুন কিছু জানাননি। খবর অনুযায়ী, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর।

প্রিয় অভিনেতার মৃত্যুর পরই অনুগামীদের মনে তৈরি হয়েছে কৌতুহল, সম্ভবত এর জেরেই আচমকাই সিদ্ধার্থের সামাজিক সাইটের পেজগুলোতে বাড়ছে অনুগামীদের ভিড়। মৃত্যুর আগে কি পোস্ট করেছিলেন সিদ্ধার্থ? সেই নিয়ে তৈরি হয়েছে কৌতুহল। নিজের টুইটার পেজে গত ৩০ অগাস্ট, প্যরালিম্পিক্সে জয়ী খেলোয়াড়দের শুভেচ্ছা জানিয়েছিলেন সিদ্ধার্থ।

দশ দিন আগে নিজের ইনস্টাগ্রাম পেজে প্রথম সারির করোনা যোদ্ধাদের ধন্যবাদ জানিয়ে পোস্ট করেন। তাঁর অফিশিয়াল ইউটিউব চ্যানেল একটি ভিডিও ছাড়েন প্রায় ৯ মাস আগে। সেখানে একটি রিহার্সালের ভিডিও ছেড়েছেন। ফেসবুক পেজে শেষ পোস্ট করেন পয়লা জুলাই। সেখানে নিজের দু’টি ছবি শেয়ার করেছেন প্রয়াত অভিনেতা। সামগ্রিকভাবে, সামাজিক মাধ্যমে ততটা সক্রিয় ছিলেন না সিদ্ধার্থ। মৃত্যুর ২৪ ঘণ্টা আগে কোনও পোস্ট করেননি সিদ্ধার্থ। প্রসঙ্গত উল্লেখ্য ইনস্টাগ্রামে তার ৩৮ লক্ষ এবং ফেসবুকে ১২ লক্ষ ফলোয়ার্স রয়েছে তাঁর।