করোনা আক্রান্ত হয়ে মৃত্যু রাজগঞ্জের বিজেপি কর্মীর

রাজগঞ্জে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল এক বিজেপি কর্মীর। জানা গিয়েছে, তিনদিন আগে তিনি করোনা আক্রান্ত হয়ে জলপাইগুড়ি বিশ্ব বাংলা কোভিড হাসপাতালে ভর্তি হন। সোমবার বিকেলে সাড়ে ৪টা নাগাদ তাঁর মৃত্যু সংবাদ পান পরিবারের লোকেরা। মৃতের নাম ধ্রুব রায়। তাঁর বয়স ছিল আনুমানিক ৪০ বছর। প্রয়াত ধ্রুব রায়ের বাড়ি রাজগঞ্জ ব্লকের ফাটাপুকুরে বুড়িমোড়ে।

এলাকার পঞ্চায়েত তথা প্রয়াত বিজেপি কর্মীর সম্পর্কে দাদা দেবানন্দ রায় জানান, কয়েকদিন আগে ধ্রুব বাবু করোনা আক্রান্ত হন। তাঁর শরীরে অন্য কোনও রোগ ছিল না বলেই জানতেন। করোনা আক্রান্ত হয়ে পরে শ্বাস প্রশ্বাসের সমস্যা দেখা দিয়েছিল। ‘এরপর আকস্মিকভাবে আজ বিকেলে ভাইয়ের মৃত্যুর খবর পেলাম।’ তবে তিনি এও জানান, ঠিক কিভাবে ধ্রুবর মৃত্যু হয়েছে তা এখনও পরিষ্কার নয়। মৃত ধ্রুব রায় দীর্ঘ কয়েক বছর ধরেই বিজেপি করতেন। এলাকায় সুপরিচিত ব্যক্তি ছিলেন তিনি। তাঁর মৃত্যু খবরে শোক প্রকাশ করেছেন এলাকার দলীয় নেতা-কর্মীরা।

বিজেপি উত্তর মণ্ডলের সহ সভাপতি তপন রায় জানান, ‘ধ্রুব দলের একজন লড়াকু সৈনিক ছিলেন। এভাবে তার মৃত্যু হবে, আমরা কেউই ভাবতে পারিনি।’ গভীর সমবেদনা প্রকাশ করে তপনবাবু আরও বলেন, এই ঘটনা মেনে নেওয়া যায়না। সাংগঠনিক কাজে ওর অবদান ভোলার নয়। দলে তাঁর অভাব কোনওদিনই পূরন হবে না। দলের কাজে প্রচুর ক্ষতি হয়ে গেল।’