দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মৃত ১, জখম ৩

জলপাইগুড়ি:  রাজগঞ্জের পথ দুর্ঘটনায় মৃত্যু হল ১ জনের। মৃতের নাম তাপস সাহা। বয়স আনুমানিক ২৯ বছর। তাঁর বাড়িতে রয়েছে বিধবা মা এবং শিশুকন্যা। বাবা মারা গিয়েছে কয়েক বছর আগেই। মধ্যবিত্ত পরিবারটি বর্তমানে অভিভাবকহীন হয়ে পড়েছে। পাশাপাশি এই ঘটনায় আহত হয়েছেন তিনজন। এদের মধ্যে দু’জন তেলিপাড়ারই বাসিন্দা। আহতরা হলেন সঞ্জয় সাহা, নিলু দাস, প্রহ্লাদ রায়।

রোজকার রুটিন মেনে ভোর সাড়ে পাঁচটা নাগাদ কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বেরিয়েছিলেন তাপস। দুর্ঘটনার দিন সকালে পাথরবোঝাই করে রাজগঞ্জে ফিরছিলেন। সে সময়ে পানিকাউরি মোড়ে ঘটে দুর্ঘটনা। কয়লাবোঝাই ট্রাক সজোরে ধাক্কা মারে তাদের ছোট মালবাহী গাড়িটিকে। দুমড়ে-মুচড়ে যায় পুরো বাহনটি। মারাত্মকভাবে জখম হন তাপস সহ অন্য ৩ জন। তাদের প্রত্যেককে উদ্ধার করে প্রথমে রাজগঞ্জ গ্রামীণ হাসপাতালে ও পরে শিলিগুড়ির বেসরকারি নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনাস্থলে পৌঁছায় রাজগঞ্জ থানার পুলিশ।

স্থানীয়রা জানান, আনুমানিক সকাল সাতটা পনেরো-কুড়ি নাগাদ শিলিগুড়ি-জলপাইগুড়ি জাতীয় সড়কের ওপর এই ঘটনা ঘটে। জখম ব্যক্তিরা হলেন ছোট গাড়ির চালক ও যাত্রী। তারা প্রত্যেকেই রাজগঞ্জের বাসিন্দা। আহতদের মধ্যে ১ জনের অবস্থা আশঙ্কাজনক। পাথরবোঝাই ট্রাকটি দুর্ঘটনায় বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে। ঘটনার পর থেকেই বড়ো ট্রাকটির চালক পলাতক। তদন্ত শুরু করেছে পুলিশ। তাপস সাহার আকস্মিক প্রয়াণে তেলিপাড়ায় শোকের ছায়া নেমেছে। তাঁর বাড়ি গিয়ে সমবেদনা জানিয়েছেন বিধায়ক খগেশ্বর রায়।