একমাস ধরে নিখোঁজ নাবালিকা, থানা ঘেরাও বিজেপি মহিলা মোর্চার

মালদা: এক নাবালিকাকে অপহরণের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। জানা গিয়েছে, গত ৪ ফেব্রুয়ারি বাড়ি থেকে নিখোঁজ হয়ে যায় ওই নাবালিকা। এর মাসখানেক পরেও এখনও নাবালিকার কোনও খোঁজ মেলেনি। এদিকে অভিযুক্তকে গ্রেফতারও করেনি পুলিশ। নিখোঁজ নাবালিকাকে উদ্ধার এবং তারই সঙ্গে অভিযুক্তকে গ্রেপ্তারের দাবিতে থানা ঘেরাও করে বিক্ষোভ দেখাল বিজেপি মহিলা মোর্চা।

অপহৃত নাবালিকা এখনও নিখোঁজ। এমনকি এখনও অভিযুক্ত অধরা। বৃহস্পতিবার মেয়েকে উদ্ধার ও অভিযুক্তকে গ্রেপ্তার করার দাবিতে ইংলিশবাজার থানা ঘেরাও করে বিক্ষোভ দেখায় বিজেপি মহিলা মোর্চা। কিছুদিন আগে ফোয়ারা মোড়ে মেয়েকে উদ্ধারের দাবিতে অবস্থান বিক্ষোভ করে তারা। পরিবার সূত্রে জানা গেছে, গত 8 ফেব্রুয়ারি বাড়ি থেকে নিখোঁজ হয়ে যায় ওই নাবালিকা।

মালদার ইংরেজবাজার শহরের ২৮ নম্বর ওয়ার্ডের ঘোড়াপীর এলাকায় ঘটনাটি ঘটেছে। নাবালিকা নিখোঁজ হওয়ার পর একমাস কেটে গেল তার কোন খোঁজ না পাওয়ায় জেলা বিজেপির মহিলা মোর্চার সদস্যরা এ ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে বৃহস্পতিবার দুপুরে ইংলিশ বাজার থানায় বিক্ষোভ কর্মসূচি করে। নেতৃত্বে ছিলেন জেলা বিজেপির মহিলা মোর্চা বিজেপির সভানেত্রী সুতপা মুখার্জি। বিক্ষোভ কর্মসূচিতে উপস্থিত ছিলেন নাবালিকার পরিবারের সদস্যরাও।