ভোট পরবর্তী হিংসা: খুন বিজেপি কর্মী, রেহাই পেলনা পোষ্য কুকুরটিও

রাজনৈতিক হিংসা থেকে বাদ গেলোনা বাড়ির পোষা কুকুরটিও। নির্বাচনের ফলপ্রকাশের পর কাঁকুড়গাছির এক বিজেপি নেতাকে পিটিয়ে খুনের অভিযোগ তৃনমূলের বিরুদ্ধে। শুধু তাই নয়, ওই বিজেপি নেতার পোষা কুকুরটিকেও তৃণমূলের গুন্ডারা পিটিয়ে মেরেছে বলে অভিযোগ।

কাঁকুড়গাছির মৃত বিজেপি নেতা অভিজিৎ সরকার ফেসবুক লাইভে এসে বলেন, ফেসবুকে লাইক করতে জানিনা বাধ্য হয়ে লাইভে এলাম। তিনি লাইভে এসে বলেন বাড়িঘর ভাঙচুর করা হয়েছে। এলাকার তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের তাণ্ডব চালাচ্ছে। এমনকি তার পোষা কুকুরটিকেও মেরে ফেলা হয়েছে। মৃত বিজেপি নেতা অভিজিৎ সরকার পশুপ্রেমী সংগঠনের সঙ্গে যুক্ত ছিলেন। তার মৃত্যুর পর নিরাপত্তাহীনতায় ভুগছেন পরিবারের সদস্যরা।

ভোটের ফল প্রকাশের পরও হিংসা ছড়াল জেলায় জেলায়। এখনও পর্যন্ত ওই হামলায় নিহত হলেন ২ বিজেপি কর্মী। রবিবার বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের পর হামলা, ভাঙচুরের অভিযোগ এল কাঁকুরগাছি, সল্টলেক, সোনারপুর, নানুর, আসানসোল, কান্দি, হরিনঘাটা, দুর্গাপুর, মিনাখাঁ, পটাশপুর, উত্তর দিনাজপুর, নানুর-সহ একাধিক জায়গা থেকে। অধিকাংশ জায়গাতেই আক্রান্ত বিজেপি কর্মীরা। বাড়ি ভাঙচুর থেকে মারধর, বোমাবাজির অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের দিকে। কাঁকুরগাছি ও সোনারপুরে ভোট পরবর্তি সংঘর্ষে মৃত্যু হয়েছে ২ জনের। উত্তর দিনাজপুরের চোপরাতেও বিজেপির পার্টি অফিস ভাঙচুরের অভিযোগ উঠছে।