দেশে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ৭,৯৬৪

নয়াদিল্লি: দেশে ক্রমশ বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। বাড়ছে মৃতের সংখ্যাও। গত ২৪ ঘন্টায় দেশে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭,৯৬৪। ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে ২৬৫ জনের। তবে যেখানে আক্রান্তের সংখ্যা এতোটা বাড়ছে তার মাঝেই কিন্তু বেড়েছে সুস্থ হওয়ার হারও। গত ২৪ ঘন্টায় দেশে সুস্থ হয়েছেন ১১,২৬৪ জন। শনিবার কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী, দেশে এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা ১,৭৩,৭৬৩। এর মধ্যে অ্যাক্টিভ কেসের সংখ্যা ৮৬,৪২২। তার মধ্যে সুস্থ হয়েছেন ৮২,৩৬৯জন।

মৃত্যু হয়েছে ৪,৯৭১ এবং একজন পরিযায়ী শ্রমিক। মহারাষ্ট্রে এখনও পর্যন্ত ৬২,২২৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। যার মধ্যে সুস্থ হয়েছেন ২৬,৯৯৭ জন। মৃত্যু হয়েছে ২,০৯৮ জনের। অর্থাৎ, সেখানে করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ৩৩,১৩৩। পরিসংখ্যান অনুযায়ী, মহারাষ্ট্রের পরই রয়েছে তামিলনাড়ু। সেখানে করোনা আক্রান্তের সংখ্যা ২০,২৪৬। সুস্থ হয়েছে ১১,৩১৩। মৃত্যু হয়েছে ১৫৪ জনের। সেখানে করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ৮,৭৭৯। দিল্লিতে করোনা আক্রান্ত ১৭,৩৮৬। সুস্থ হয়েছেন ৭,৮৪৬ জন। মৃত্যু হয়েছে ৩৯৮ জনের। সেখানে করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ৯,১৪২। গুজরাটে করোনা আক্রান্ত ১৫,৯৩৪। সুস্থ হয়েছেন ৮,৬১১ জন। মৃত্যু হয়েছে ৯৮০ জনের। সেখানে করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ৬,৩৪৩।

পাশাপাশি কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের তথ্য অনুযায়ী, পশ্চিমবঙ্গে এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা ৪,৮১৩ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১,৭৭৫ জন। মৃত্যু হয়েছে ৩০২ জনের। সেখানে সেখানে করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ২,৭৩৬ জন।