তৃণমূল কর্মীরাই ত্রিপল চুরি করেছে, দল ছেড়েই বিস্ফোরক দেবশ্রী

রায়দিঘী: আমফানের সময় দুর্নীতি হয়েছে; তৃণমূলের কর্মীরা ত্রিপল সরিয়েছে; দল ছাড়ার পর বিস্ফোরক অভিযোগ প্রাক্তন তৃণমূল বিধায়ক দেবশ্রী রায়ের। তিনি বলেন আমফানের পর ক্ষতিগ্রস্ত জায়গাগুলি পরিদর্শন করতে চেয়েছিলেন তিনি। তবে তাকে দলের তরফে বাধা দেওয়া হয়।

আমফানে ক্ষতিগ্রস্ত পরিবারগুলিকে সাহায্য করার জন্য ত্রাণ পাঠিয়েছিলেন তবে সেগুলো তাদের কয়েকজন কর্মী লুঠে নিয়েছে বলে অভিযোগ তার। রায়দিঘিতে তৃণমূল কর্মীরা এই কাজ করেছে বলে একটি সংবাদ মাধ্যমে সরাসরি অভিযোগ করেছেন দেবশ্রী রায়। তিনি বলেন সব জেনে বুঝেও চুপ ছিল শীর্ষ তৃণমূল নেতৃত্ব।

এদিকে রায়দিঘি বিধানসভা কেন্দ্রের সিপিআইএম প্রার্থী রয়েছেন কান্তি গাঙ্গুলি। তার সমর্থনে ভাইরাল হয়েছে একটি ভিডিও যেখানে প্রাক্তন বিধায়ক দেবশ্রী রায়কে দুর্নীতিবাজ বলে তুলে ধরা হয়েছে এবং তারই সঙ্গে আমফানে ত্রিপল চুরির ঘটনা নিয়েও শাসক দলকে আক্রমণ করা হয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, মঙ্গলবার রায়দিঘির বিদায়ী তৃণমূল বিধায়ক দেবশ্রী রায় তৃণমূল ছেড়েছেন। তিনি জানান, তৃণমূলের সঙ্গে আর কোনও সম্পর্ক রাখতে চান না তিনি। তার অভিযোগ, ‘দলের জন্য অনেক করেছি। কিন্তু দল আমাকে কী দিয়েছে। দু‍’বার বিধায়ক হয়েছি। কিন্তু মন্ত্রিত্ব দূরের কথা, দল বা সরকারের কোনও পদ বা কমিটিতেও জায়গা পাইনি।’