অভিষেককে চড় মারা সেই যুবকের রহস্য মৃত্যু! খুনের অভিযোগ বিজেপির

২০১৫ সালের জানুয়ারিতে চণ্ডীপুরে জনসভার মঞ্চে উঠে অভিষেককে চড় মেরেছিলেন দেবাশিস আচার্য নামের এক যুবক। একুশের বিধানসভা নির্বাচনে বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর একাধিক কর্মসূচিতেও দেখা গিয়েছিল তাঁকে। বৃহস্পতিবার রহস্যজনকভাবে মৃত্যু হল ওই যুবকের। বিজেপির দাবি, দেবাশিসকে পরিকল্পিতভাবে খুন করেছে তৃণমূল কংগ্রেস। যদিও অভিযোগ উড়িয়ে দিয়েছে শাসক দল। তমলুকের এই ঘটনায় তৈরি হয়েছে রহস্য।

বুধবার রাত সাড়ে ন’টা নাগাদ দুই বন্ধুর সঙ্গে ৪১ নম্বর জাতীয় সড়ক সংলগ্ন নেতাজিনগর এলাকায় চা খেতে যান। সেই সময় তাঁর ফোন আসে। ফোনে কথা বলতে বলতেই বাইক নিয়ে বেরিয়ে যান। তারপর থেকে দেবাশিসের সঙ্গে যোগাযোগ করা যাচ্ছিল না। ফোনও সুইচড অফ বলছিল। তারইমধ্যে বৃহস্পতিবার সকালে পূর্ব মেদিনীপুর জেলা হাসপাতালে দেবাশিসের দেহ পাওয়া যায়। মাথায় ও শরীরে একাধিক ক্ষত চিহ্ন ছিল। যা দেখে বিজেপির দাবি, দেবাশিসকে খুন করা হয়েছে। তমলুক জেলা বিজেপির সভাপতি নবারুণ নায়েকের দাবি, খুন করা হয়েছে দেবাশিসকে। রাজ্য পুলিশ নিরপেক্ষ তদন্ত করবে না। তাই আদালতের পর্যবেক্ষণে তদন্তের দাবি জানানো হবে।

বিজেপি নেতা কনিষ্ক পণ্ডা অভিযোগ করেন, রাজনৈতিক কারণে দেবাশিসকে খুন করা হয়েছে। যদিও জেলা তৃণমূলের দাবি, ঘটনার সঙ্গে শাসক দলের কোনও যোগাযোগ নেই। খুনের ঘটনা কিনা, তা তদন্ত করে দেখবে পুলিশ। খুনের বিষয়ে পুলিশের তরফে কিছু জানানো হয়নি। তমলুকের মহকুমা পুলিশ আধিকারিক অতীশ বিশ্বাস জানিয়েছেন, ঘটনার তদন্ত শুরু হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তে নিয়ে যাওয়া হয়েছে। যাবতীয় বিষয় খতিয়ে দেখা হবে।