মানসিক অবসাদে গলায় দড়ি দিলেন করোনা আক্রান্ত যুবক

শিলিগুড়ি: করোনা রিপোর্ট পজিটিভ! হাসপাতালে মেলেনি বেড; মানসিক অবসাদে গলায় দড়ি দিলেন যুবক। পেশায় ছিলেন অ্যাম্বুলান্স চালক। শুক্রবার সকালে কোভিড রিপোর্ট পজিটিভ আসার পর ওই ব‍্যক্তি নিজের ঘ‍রে গলায় ফাঁস লাগান। এর আগে জলে ঝাপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন।

মৃতের বাবা জানান, গতকাল রাতে ফুলবাড়ী ব‍্যারেজে আত্মহত্যার চেষ্টা করে তিনি। সেসময় কোনওক্রমে বেঁচে যান তিনি। করোনার চিকিৎসার জন‍্য বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে বেড পাওয়া যায়নি বলে অভিযোগ। শুক্রবার সকালে গলায় ফাঁস লাগান ওই ব্যক্তি। মৃতের বাড়িতে তাঁর মা-বাবা, স্ত্রী এবং তিন বছরের শিশু সন্তান রয়েছে। পরিবারে কোনও সমস্যা ছিল না। তবে ঠিক কি কারণে এই ঘটনা তা নিয়ে ধন্দে এলাকাবাসী। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। মৃত ব‍্যক্তি উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালের একজন অ্যাম্বুলান্স চালক হিসেবে কর্মরত ছিলেন।

 

শিলিগুড়ি মহকুমা নকশালবাড়ি ব্লকের রাঙাপানি এলাকার বাসিন্দা ওই যুবকের নাম রিন্টু পাল (৩১)। মৃত ব‍্যক্তি উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে অ্যম্বুলেন্স গাড়ি চালক। পরিবার সুত্রে খবর, শুক্রবার সকালে কোভিড রিপোর্ট পজিটিভ আসার পর ব‍্যক্তি নিজের ঘ‍রে গলায় ফাঁস দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় বাগডোগরা পুলিশ।

পরে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতাল কর্মীরা পিপিই কিট পরে মৃতদেহ উদ্ধার করে। মৃতের বাবা রতন পাল জানান, গতকাল রাতে ফুলবাড়ী ব‍্যারেজে আত্মহত্যার চেষ্টা করে তিনি। কোনওক্রমে বেঁচে যায়। করোনার চিকিৎসার জন‍্য বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে বেড পাওয়া যায়নি। আজ সকালে গলায় ফাঁস লাগায়। মৃতের তিন বছরের একটি বাচ্চা আছে। তবে কী কারণে এই ঘটনা তা ধন্দে রয়েছে এলাকাবাসীরা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।