Jalpaiguri: ‘তৃণমূল দল ভালো কিন্তু …’ ফুলবদল করে একি বললেন শাসক প্রধান?

পঞ্চায়েত ভোটের আগে রাজগঞ্জ ব্লকে তৃণমূলে বড়সড় ভাঙ্গন। তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন শিকারপুর অঞ্চলের শাসকদলের প্রধান রঞ্জিতা রায়। পতাকা বদল করেই শাসক দলের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তাঁর। নতুন দলে যোগ দিয়ে তাঁর দাবি, তৃণমূল দল ভালো কিন্তু নেতৃত্ব খারাপ।

শিকারপুর অঞ্চলের প্রধান হিসেবে পাঁচ বছর কাজ করে এখন পঞ্চায়েত ভোটের মুখে এসে দল ছাড়লেন। অভিযোগ, তাঁকে শান্তিপূর্ণভাবে কাজ করতে দেওয়া হয়নি। উল্টে তাঁর দাবি, একের পর এক দুর্নীতি হয়েছে শিকারপুর অঞ্চলে। সোমবার সন্ধ্যায় শিকারপুর অঞ্চলের মালিভিটায় বিজেপির একটি সভায় গেরুয়া শিবিরে যোগদান করেন তিনি। তাঁর সঙ্গে ওই এলাকা থেকে আরও আড়াইশো পরিবার তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করবে বলে হুশিয়ারি দিয়েছেন তিনি।  

বিজেপির জেলা সভাপতি বাপি গোস্বামী জানান, তৃণমূলে কোনও ভদ্রলোক থাকতে পারবেন না। তৃণমূল কংগ্রেস তারাই করতে পারবেন যাদের ভেতরে কোনও সততা নেই। যার ভেতর কোনও মানবিকতা নেই। অঞ্চল প্রধানের ফুলবদল নিয়ে শিকারপুর অঞ্চলের তৃণমূল সভাপতি নারায়ন চন্দ্র বসাক জানান, আগে থেকেই জানতাম তিনি বিজেপিতে চলে যাবেন। দীর্ঘ ছ’মাস থেকে তিনি ঠিকমতো কাজ করছিলেন না। জনগণকে পরিষেবা দিচ্ছিলেন না। তার সঙ্গে আমরা ছিলাম না। রঞ্জিতা রায়ের পাশে দলের কোন লোকও নেই বলে দাবি তাঁর।