বেলাকোবায় ফের করোনা আক্রান্তের হদিস

রাজগঞ্জ: রাজগঞ্জ ব্লকের বেলাকোবায় আরও এক করোনা আক্রান্তের হদিস মিলল। জানা গিয়েছে, আক্রান্ত যুবকের বাড়ি বেলাকোবার কেবলপাড়া এলাকায়। খবর পেয়ে ছুটে যান রাজগঞ্জের বিধায়ক খগেশ্বর রায়, বেলাকোবা পুলিশ ফাঁড়ির ওসি সুব্রত সাহা এবং ব্লক স্বাস্থ্য আধিকারিক (বিএমওএইচ)। খবর আসার পরই ওই এলাকাটিকে কনটেনমেন্ট জোন হিসেবে ঘোষণা করা হয়েছে। বিধায়ক খগেশ্বর রায় বলেন, এলাকায় এই খবর মিলতেই বাঁশ দিয়ে ব্যারিকেড করে দেওয়া হয়েছে। খুব তাড়াতাড়ি স্যানিটাইজেশনের কাজ করা হবে।

জানা গিয়েছে, লকডাউনের আগে ওই যুবক সিকিমে ছিলেন। গত ২২ মার্চ বেলাকোবায় নিজের বাড়িতে ফিরে আসেন। পরিবার সূত্রে খবর, এরপর ওই যুবক বাইরে যাননি। গত ৬ মে থেকে বাইক নিয়ে শিলিগুড়ি যাতায়াত করেছেন তিনি। ৭ জুন জ্বর ও মাথাব‍্যথা নিয়ে প্রথমে বড়বাড়ি এবং তারপর রাজগঞ্জ গ্রামীণ হাসপাতালে যান। করোনা উপসর্গ নিয়ে সোমবার ওই যুবককে জলপাইগুড়িতে আইসোলশনে রাখা হয়। গতকাল তার রিপোর্টে করোনা পজিটিভ আসে।

এর আগে, বেলাকোবা বাবুপাড়ার এক স্বাস্থ্যকর্মীর শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ ধরা পড়েছিল। বাবুপাড়ার ওই যুবক ময়নাগুড়ির প্রাথমিক হাসপাতালে কর্তব্যরত ছিলেন। বুধবার নতুন করে করোনা আক্রান্তের খবরে চাঞ্চল্য ছড়িয়েছে বেলাকোবায়।