জীবনে এই ৫০টি জিনিস চেয়েছিলেন সুশান্ত, জেনে নিন কি কি?

মুম্বাই: রবিবার নিজের মুম্বইয়ের বাড়িতে মৃত অবস্থায় পাওয়া গিয়েছে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের দেহ। আকস্মিক এই মৃত্যুর ঘটনায় শোকস্তব্ধ গোটা দেশ। প্রয়াত অভিনেতার সোশ্যাল মিডিয়া পোস্টে সুশান্তের জীবনের “৫০ টি ইচ্ছা” বারেবারে ঘুরে ফিরে আসছে। এই তালিকা আসলে সুশান্তের পোস্ট করা একটি টুইটের সিরিজ যা অভিনেতার জীবনের বেশ কিছু ইচ্ছার শেষ স্মারক হিসাবে রয়ে গিয়েছে। ২০১৯ সালে, সুশান্ত সিং রাজপুত তার সবচেয়ে বড় স্বপ্নগুলির একটি তালিকা করেছিলেন। সুশান্তের স্বপ্নের তালিকায় আয়রন ম্যান ট্রায়াথলনের প্রশিক্ষণ থেকে শুরু করে বাঁ হাতে একটি ক্রিকেট ম্যাচ খেলা সবই রয়েছে। অভিনেতা মোর্স কোড শিখতে চেয়েছিলেন, বাচ্চাদের সাহায্য করতে চেয়েছিলেন, স্পেস সম্পর্কে শিখতে চেয়েছিলেন এবং টেনিস খেলার স্বপ্ন দেখতেন তিনি। রবিবার সুশান্তের মৃত্যুর পরে টুইটারে ফিরে এসেছে সেই পোস্ট।

 

১০০০ গাছ লাগানো, কৈলাসে ধ্যান করা, গিটার শিখতে চাওয়া এবং ট্রেনে করে ইউরোপ ভ্রমণও ছিল সুশান্তের ইচ্ছা।

রবিবার বিকেলে সুশান্তের দল তাঁর পরিবারের পক্ষ থেকে একটি বিবৃতি শেয়ার করেছে। “আমরা মর্মাহত এটা জানাতে যে সুশান্ত সিং রাজপুত এখন আর আমাদের সঙ্গে নেই। আমরা তাঁর অনুরাগীদের অনুরোধ করছি যেন তারা সুশান্তের বেঁচে থাকার সময়টুকু নিজেদের কাছে যত্নে রাখেন এবং সুশান্ত এখনও পর্যন্ত যা করেছে, তাঁর কাজ যেন সঙ্গে থাকে সকলের। আমরা মিডিয়াকে অনুরোধ করছি আমাদের গোপনীয়তা বজায় রাখতে সহায়তা করুন এই দুঃখের মুহূর্তে”।

সূত্রের খবর, কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি এবং এই ঘটনার তদন্ত চলছে। পবিত্র রিশতা সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় দিয়ে নিজের কর্মজীবন শুরু করেন সুশান্ত। সুশান্ত সিং রাজপুত ২০১৩ সালে কাই পো চে দিয়ে চলচ্চিত্র জগতে পা রাখেন। কেদারনাথ, এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি, ছিছোরে, রাবতা এবং গোয়েন্দা ব্যোমকেশ বক্সীর মতো চলচ্চিত্রে তাঁর অভিনয় মন কেড়েছে দর্শকদের।