পথ দুর্ঘটনায় যুবকের অকাল মৃত্যু, শোকের ছায়া রাজগঞ্জে

জলপাইগুড়ি: রঙের উৎসবের আনন্দ বিষাদে মিলিয়ে গেল। পথ দুর্ঘটনায় যুবকের আকস্মিক মৃত্যুতে এলাকায় নেমেছে শোকের ছায়া। মৃত যুবকের নাম রাজু দেবনাথ। তাঁর বাড়ি রাজগঞ্জের ফাটাপুকুর এলাকায়।  সোমবার দুপুরে বন্ধুদের সঙ্গেই ছিল সে। রঙ খেলার আনন্দে মেতেছিল সকলেই। তবে মানা করা সত্ত্বেও জরুরী কাজ আছে বলে বাইকে চড়ে বেড়িয়ে পড়ে সে। পরে বিকেলে বন্ধুনগরে সীতাগুড়ি পেট্রোল পাম্পের সামনে দুর্ঘটনার মুখে পড়ে রাজু। জাতীয় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে সজোরে ধাক্কা মারে তার বাইক। গুরুতর জখম অবস্থায় রাস্তায় উল্টে পড়ে সে।

জানা গিয়েছে, ফুলবাড়ি থেকে কাজ সেড়ে ফেরার পথে এই ঘটনা ঘটে। ঘন্টাখানেক তাকে সাহায্য করতে কেউ এগিয়ে আসেনি বলে অভিযোগ। পরে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় তাঁর বাবা। তিনিই ধরাধরি করে নিজের ছেলেকে শিলিগুড়ি উত্তরবঙ্গ মেডিকেলে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাজুকে মৃত বলে ঘোষণা করেন। এদিকে দুর্ঘটনাস্থলে সন্ধ্যা ছ’টা নাগাদ একই রকম আরও একটি দুর্ঘটনা ঘটে। এক্ষেত্রেও দুমড়ে গিয়েছে বাইকের সামনের অংশ। এই দুর্ঘটনায় আরও ৩ জন আহত হয়েছেন। খবর পেয়ে সেখানে পৌঁছায় আমবাড়ি ফাঁড়ির পুলিশ। এর মধ্যে ১ যুবককে মেডিকেলে ভর্তি করা হয়। বাকি ২ জনের চোট গুরুতর না হওয়ায় তাদের ছেড়ে দেওয়া হয়েছে।

সোমবার বিকেলে অঘটন ঘটার সময় নিজের বাইকে একাই ছিল রাজু। দ্রুত গতিতে বাইক চালাতে গিয়েই দুর্ঘটনা হয়েছে বলে অনুমান। রাজুর বাইকটির বেশ ক্ষয়ক্ষতি হয়েছে। যুবকের অকাল মৃত্যুতে শোকের ছায়া নেমেছে ফাটাপুকুরে। মঙ্গলবার বিকেলে ময়নাতদন্তের পর দেহ নিয়ে আসা হয় তাঁর বাড়িতে। সেখানে শেষ দেখা দেখতে গিয়ে মুষড়ে পড়েন বন্ধু-আত্মীয় পরিজনেরা। সন্ধ্যায় শেষকৃত্য সম্পন্ন হয় রাজগঞ্জে। প্রসঙ্গত উল্লেখ্য, এদিন সকালে অন্য আরেকটি বাইক দুর্ঘটনা ঘটে বন্ধুনগরে। সেখানেও ১ যুবক আহত হন। তার বাড়ি রাজগঞ্জের মাহানভিটা এলাকায়।