Jalpaiguri: জি বাংলার জনপ্রিয় শো’তে নজর কাড়ল বেলাকোবার যমজ দুই ভাই

বেলাকোবা: জি বাংলা সারেগামাপা রিয়্যালিটি শো’তে নজর কাড়ল জলপাইগুড়ির বেলাকোবার যমজ দুই ভাই সায়নজিৎ, তুষানজিৎ। টিভির পর্দায় দুই ভাইকে দেখে আপ্লুত পরিবার এবং এলাকাবাসীরা। নতুন ফরম্যাটে শুরু হয়েছে বাংলার জনপ্রিয় এই অনুষ্ঠান। সেখানে পরপর অডিশন দিয়ে গ্র্যান্ড অপেনিংয়ে পারফরম্যান্স করেছে দুই ভাই। যা গতকাল অর্থাৎ রবিবার সম্প্রচারিত হয়েছে টিভির পর্দায়। জানা গেল, মেগা অডিশন দিয়ে ইতিমধ্যেই লেভেন ওয়ানে উঠে গিয়েছে দুই ভাই।

বেলাকোবার বাবুপাড়ার বাসিন্দা প্রসেনজিত দে এবং রুপালি দে সরকার, যিনি রাজগঞ্জ পঞ্চায়েত সমিতির সভাপতিও বটে,  তাঁদের দুই ছেলে সায়নজিৎ, তুষানজিৎ, ছোট থেকেই পড়াশুনার পাশাপাশি গানেও রেয়াজ করে চলেছে। জি বাংলার জনপ্রিয় এই শো’র নিউ ভার্সনের জন্য গত মার্চেই প্রথমবার অডিশন দিয়ে ছিল তারা। এরপর বাছাই পর্ব চলাকালীন একাধিক বার তাঁদের অডিশন চলে। মনে একটু ভয় থাকলেও গানের দক্ষতা দুই ভাইকে পৌঁছে দিয়েছে জি বাংলার জনপ্রিয় অনুষ্ঠানের মঞ্চে।

রবিবার রাতে মেগা অডিশনের পর্ব সম্প্রচারিত হয়েছে। সেখানে নামি দামি জাজেদের সামনে গান গেয়েছেন দুই ভাই। টিভিতে সেই ছবি দেখে খুশির হাওয়া এলাকাজুড়ে। অডিশন দিয়ে সুযোগ পাওয়ার ব্যাপারে আশাবাদি। এলাকার দুই ছেলের এমন কৃতিত্বে খুশি বিধায়ক খগেশ্বর রায়ও। সোমবার তাঁদের বাড়ি গিয়ে দু’জনকে সংবর্ধনা দিলেন বিধায়ক।