ঘরের লোকটা ফেরেনি এখনও, চিন্তায় অস্থির স্ত্রী-পরিবার

রাজগঞ্জ: শিলিগুড়ি যাচ্ছি বলে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ স্বামী। ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও কোনও খোঁজ নেই ব্যক্তির। আচমকাই এভাবে নিখোঁজ হয়ে যাওয়ায় বাড়িতে চিন্তায় অস্থির স্ত্রী এবং মেয়ে।

রাজগঞ্জের আমবাড়ি সংলগ্ন পোস্ট অফিস মোড়ের বাসিন্দা সুশান্ত দে, বাড়ির কাছেই লটারির টিকিট বিক্রি করেন। বুধবার দুপুরে শিলিগুড়ি যাবেন বলে বাড়ি থেকে বের হন। এরপর অনেকটা সময় অতিবাহিত! ঘরের লোকটা এখনও ফিরছে না দেখে, তাঁকে ফোন করা হয়েছিল। কিন্তু সেই থেকে সুশান্ত বাবুর মোবাইল এখনও সুইচ অফ বলছে। সুশান্তবাবুর বড় মেয়ে থাকে শ্বশুরবাড়িতে। বাড়ি থেকে বেরিয়ে মেয়েকে নাকি ফোন করেছিলেন তিনি। জানালেন সুশান্ত বাবুর স্ত্রী।

এদিন, সন্ধ্যা গড়িয়ে রাত হলেও বাড়িতে না ফেরায় চিন্তিত পরিবার এদিক-ওদিক আত্মীয়দের সঙ্গে যোগাযোগ করেন। কোনও হদিস না মেলায় রাতে আমবাড়ি পুলিশ ফাঁড়িতে নিখোঁজ ডায়েরি দায়ের করা হয়। তার মেয়ে ও স্ত্রী জানান, সুশান্ত বাবুর বয়স ৫৫-মত হবে। বাড়ির অদূরেই লটারির টিকিট বিক্রি করেন। গতকাল দুপুরেও সেখান থেকে বাড়িতে এসে খাওয়া দাওয়া করে বের হন। কিছুক্ষণ পর থেকেই ফোন বন্ধ মেলে। রাতে সব দিক দেখে পড়ে পুলিশে জানানো হয়। তাঁরাও লাস্ট লোকেশন বলতে পারছেন না।

এদিকে, ঘটনার পর একদিন পেরিয়ে সন্ধ্যা হতে চলল। এখনও কোনও খোঁজ মেলেনি। দারুন চিন্তায় রয়েছে পরিবারের সদস্যরা। হন্যে হয়ে নিখোঁজ ব্যাক্তিকে খুঁজে বেড়াচ্ছেন তাঁর স্ত্রী ও মেয়ে।