Shyam Rangeela: মোদীর বিরুদ্ধে ভোটে লড়ছেন এই কমেডিয়ান

মোদির বিরুদ্ধে ভোটে দাঁড়ানোর স্বপ্ন ছিল, অনেক বাধার মুখে পড়ে মনোনয়নই জমা করতে পারছিলেন না কমেডিয়ান শ্যাম রঙ্গিলা। তাঁকে বারবার আটকে দিচ্ছিল প্রশাসন। তবে শেষ পর্যন্ত মনোনয়ন জমা হল শ্যাম রঙ্গিলার। মোদীর বিরুদ্ধে ভোটে লড়ছেন এই ইউটিউবার তথা কমেডিয়ান।

ওদিকে বারানসিতে সকালেই মনোনয়ন জমা করে দিয়েছিলেন প্রধানমন্ত্রী মোদি। অথচ এদিকে, সেই অফিসেই ঢুকতে দেওয়া হচ্ছিল না শিল্পীকে।

রীতিমত অরাজকতার সম্মুখীন হয়ে অভিযোগ করেন, প্রধানমন্ত্রী মধ্যে বিরুদ্ধে প্রার্থী হওয়ার জন্য তার মনোনয়নপত্র জমা নেওয়া হচ্ছে না; উল্টে প্রশাসন তাকে ঘুরিয়ে দেয় সেখান থেকে।

অনেকেই প্রশ্ন করতে পারেন কে এই সাম রঙ্গিলা, দশ বছর আগে তিনি প্রধানমন্ত্রী মোদীর ভক্ত ছিলেন। কিন্তু দেশের অবস্থা দেখে সেই ভালোবাসা বদলে গিয়েছে বিদ্বেষে। তাই এবারের লোকসভা ভোটে বারানসি লোকসভা আসন অর্থাৎ মোদীজির বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী হিসেবে দাঁড়াতে চাইছিলেন রঙ্গিলা। বহু ঝামেলার পর শেষমেশ সেই স্বপ্ন বাস্তব হল ইউটিবারের।

পরপর দুদিন চেষ্টা করে শেষ অবধি শ্যাম রঙ্গিলা মনোনয়ন জমা দিয়েছেন। দাঁড়াবেন মোদীর বিরুদ্ধে। মনোনয়ন নিয়ে একাধিকবার নির্বাচন কমিশনে অভিযোগ জানিয়েছিল রঙ্গিলা। মঙ্গলবার সেই সমস্যা মিটিয়ে মানুষের কাছে আশীর্বাদ চাইলেন এই কৌতুক শিল্পী।