ফাটাপুকুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু শিক্ষকের

ফাটাপুকুরে ফের পথ দুর্ঘটনা! এবার মৃত্যু হল রাজগঞ্জের সন্ন্যাসীকাটা উচ্চ বিদ্যালয়ের শিক্ষকের। সোমবার দুপুরে পৌনে বারোটা নাগাদ র্ঘটনাটি ঘটেছে ফাটাপুকুর বাসস্ট্যান্ডের কাছে চৌমাথায়। গত দু’সপ্তাহে এই নিয়ে তিনটি দুর্ঘটনা ঘটল। যেখানে এনিয়ে প্রাণ গেল ২ জনের।

প্রাথমিক খবরে জানা গিয়েছে, মৃতের নাম অজিত কুমার মন্ডল। তাঁর বাড়ি জলপাইগুড়ি পাহাড়পুর-ডেঙ্গুয়াঝাড় এলাকায়। তিনি রাজগঞ্জ সন্ন্যাসীকাটা হাইস্কুলের এডুকেশন বিষয়ের শিক্ষক ছিলেন। সোমবার সকালে স্কুলের এক সহকারিকে সঙ্গে নিয়ে তিনি স্কুলে আসছিলেন। স্কুটিতে পেছনে বসে ছিলেন ওই শিক্ষক। ফাটাপুকুর চৌমাথা মোড়ে পেছন থেকে একটি ট্রাক ধাক্কা মারে বলে জানিয়েছেন মৃতের সহকারি। তিনি আরও জানান, ধাক্কা লাগার সময় নিজেকে কোনওমতে বাঁচাতে পারলেও পেছনে বসে থাকা অজিতবাবুর মাথা ট্রাকের চাকার নীচে পড়ে যায়। মাথা ফেটে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে বলে খবর।

এই ঘটনার কিছুক্ষণ পর সেখানে রাজগঞ্জ থানার পুলিশ সেখানে এসে পৌঁছায়। তবে স্থানীয়রা তাদের ঘিরে বিক্ষোভ দেখান। স্থানীয়দের অভিযোগ পরপর যেভাবে দুর্ঘটনা ঘটছে তার দ্রুত সুরাহা হওয়া প্রয়োজন। এদিনের ঘটনাতেও জাতীয় সড়কের কাজকেই দায়ী করা হয়। পরে ঘটনাস্থলে পৌঁছান রাজগঞ্জের জয়েন বিডিও। তিনি এই বিষয়টি নিয়ে এলাকাবাসীদের সঙ্গে মঙ্গলবার কথা বলে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন। এরপর সাড়ে বারোটা নাগাদ অবরোধ উঠে যায়।