বিয়ের দাবিতে আবারও প্রেমিকের দুয়ারে ধর্না যুবতীর

রাজগঞ্জ: বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ির সামনে ধর্না দিলেন এক যুবতী। শুক্রবার রাজগঞ্জের বলাইগছে এই ঘটনায় চাঞ্চল্য। প্রেমিক গরীব, তার ওপর বেকার; সেই দেখে বিয়ের প্রস্তাব নাকচ করা হয় বলে অভিযোগ।  এবার সেই ছেলেকে বিয়ে করতেই ধর্নায় বসলেন প্রেমিকা। ধর্নায় বসে থাকা যুবতীকে দেখতে ভিড় করলেন আশেপাশের বহু মানুষ। 

যুবতীর দাবি, দীর্ঘ ৫ বছরের প্রেমের সম্পর্ক। বিয়ে হওয়ারও কথা ছিল। কিন্তু এরমধ্যেই যোগাযোগ বন্ধ। প্রেমিকের অন্য জায়গায় বিয়ে ঠিক হয়েছে শুনে বাড়ির সামনে এসে সকাল থেকে ধর্নায় বসলেন মাহানভিটা গ্রামের এক যুবতী। বিয়ে করলে ওই যুবককেই করবে, এমনই দাবি নিয়ে অনড় যুবতী।

এদিকে, প্রেমিকের দেখা না পাওয়া গেলেও যুবকের মা জানালেন, তাদের সম্পর্কের কথা অজানা ছিলনা। বিয়ের জন্য ছেলের পরিবারের তরফে একাধিকবার বলা হয়েছিল বলে দাবি। তবে গরীব-বেকার ছেলে দেখে মেয়েপক্ষের তরফে বিয়ে দিতে চাইনি। তাই ছেলের অন্য জায়গায় বিয়ে ঠিক হয়েছে। এদিকে, যুবতীর এক আত্মীয়ের দাবি, সম্পর্কের টানেই ধর্না দিয়েছে। আলোচনার মাধ্যমে সমাধান না হলে প্রশাসনিক পদক্ষেপ নিতে হবে।

শুক্রবার বলাইগছে এই ঘটনায় চাঞ্চল্য ছড়াল। ধর্নায় বসে থাকা যুবতীকে দেখতে ভিড় করলেন আশেপাশের বহু মানুষ। ঘটনার খবর পেয়ে সেখানে যান স্থানীয় পঞ্চায়েত। তিনি বলেন, বিষয়টি আলোচনার মাধ্যমে মিটমাটের পক্ষে তিনি রয়েছেন। শেষ প্রাপ্ত খবর অনুযায়ী, এই ব্যাপারে থানায় লিখিত অভিযোগ জমা পড়েনি।