ভুয়ো সিআইডি অফিসারের হদিস, চাকরি দেওয়ার নামে কোটি টাকার প্রতারণা

এবার ভুয়ো সিআইডি অফিসারের হদিস মিলল নদীয়ায়। চাকরি দেওয়ার নাম করে প্রায় ১৫ জন বেকার যুবক যুবতীর কাছ থেকে কোটি টাকার প্রতারণার অভিযোগ। নদীয়ার কোতোয়ালি থানায় অভিযুক্ত ভুয়ো সিআইডি অফিসারের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

ওই মহিলা সিআইডি দপ্তরের ডিএসপি পদে রয়েছেন বলে নিজের পরিচয় দেন! সেই সুবাদে বিভিন্ন সরকারি বিভাগে চাকরি নেওয়ার জন্য যোগাযোগ করেন বেকার ছেলে মেয়েরা।

ওই এলাকার প্রাক্তন কাউন্সিলরের স্বামী বিশ্বজিৎ চক্রবর্তী জানান, কারোর কাছে ১০ লক্ষ কারোর কাছে ১৪ লক্ষ, এভাবে প্রায় ১৫-১৬ জন টাকা দিয়ে প্রতারিত হচ্ছে বলে খবর আসে। এর মধ্যে থেকে দু’জন লিখিত অভিযোগ জমা দেয় কোতোয়ালি থানায়। সেই মোতাবেক পুলিশ এসে জিজ্ঞাসাবাদ করে তাদের।

একজন জানান, চাকরির কথা জানাতেই উনি বলেন ৮ লক্ষ টাকা্র কথা বলেন। পাঁচ লক্ষ টাকা দেওয়ার পর মেইল আসে। তালিকায় নাম দেখিয়ে আরও ৩ লক্ষ টাকা নেওয়া হয়। পরে পুরো বিষয়টি ভুয়ো বের হয়।

ক’দিন আগে কৃষ্ণনগর শহর তৃণমূল কংগ্রেসে এসটি সেল ও কৃষ্ণনগর শহর তৃণমূল ছাত্র পরিষদের উদ্যোগে একটি অনুষ্ঠানে রাধারানী বিশ্বাসকে দেখা যায়। বিরোধীদের কথায় অভিযুক্ত মহিলার সঙ্গে তৃণমূলের যোগ রয়েছে।