IPL fan park: জলপাইগুড়িতে বসেই সরাসরি ইডেনের রোমাঞ্চ উপভোগ আট থেকে আশি’র

জলপাইগুড়িতে বসেই সরাসরি ইডেনের রোমাঞ্চ উপভোগ করলেন ক্রিকেট অনুরাগীরা। আইপিএল ফ্যান পার্কে কলকাতা-মুম্বইয়ের ম্যাচের সেই পরিবেশ তুলে আনলেন উদ্যোক্তারা।

জলপাইগুড়ির ক্রিকেট অনুরাগীদের জন্য এই প্রথম শহরে ‘ফ্যান পার্ক’ চালু করেছে বিসিসিআই। শনি ও রবিবার দুদিন জলপাইগুড়ি মিলন সংঘ ময়দানে আইপিএল ফ্যান পার্ক চলছে। শনিবার ছিল কলকাতা-মুম্বইয়ের ম্যাচ। ইডেনের সেই খেলা জলজ্যান্ত হয়ে ধরা দিল যেন। রাত ৯ টার পর কয়েক হাজার মানুষ মিলন সংঘের মাঠে ভিড় করলেন। জায়ান্ট স্ক্রিনে খেলা দেখে উচ্ছসিত আট থেকে আশি। স্টেডিয়ামে বসে আইপিএল উপভোগ করার ইচ্ছে থাকলেও অনেকের সেই সুযোগ হয়না। তাঁরা ফ্যান পার্কে এসে স্টেডিয়ামের মতোই  আনন্দ পেতে পারেন। শুধু তাই নয়, ফুড স্টল, লাকি কুপন, শিশুদের আনন্দের জন্য নানা আয়োজন সহ বিভিন্ন ধরনের ব্যবস্থা রয়েছে।

বেলাকোবার খবর

বেলাকোবা বড়বাড়ী গেট সংলগ্ন এলাকায় রেলে কাটা পড়ে মৃত্যু হল এক মাঝবয়সী ব্যক্তির। রবিবার সকালে এমন ঘটনায় চাঞ্চল্য এলাকায়। স্থানীয়দের দাবি, ওই ব্যক্তি রেললাইনের ওপর দাঁড়িয়ে ছিলেন। ট্রেন হর্ন মেরে এগিয়ে এলেও ব্যক্তি সরে যায়নি বলে দাবি। তারপরই ট্রেনের ধাক্কায় ব্যক্তির মৃত্যু হয়। নাম পরিচয় জানা না গেলেও ব্যক্তি কাজের সুত্রে সেখানে থাকতেন বলে স্থানিয়দের ধারণা। তদন্ত করে দেখছে রেল পুলিশ।