IPL Betting: আইপিএল বেটিং চক্রের হদিস, গ্রেপ্তার ১

রাজগঞ্জ: আইপিএল বেটিং চক্রের হদিস মিলল রাজগঞ্জে। গোপন সূত্রে খবর পেয়ে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এই চক্রের সঙ্গে আরও কারা জড়িত রয়েছে? হদিস করতে ধৃতকে ১০ দিনের রিমান্ডে চাইবে পুলিশ। রবিবার অভিযুক্তকে জলপাইগুড়ি আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার বিকেলে ফাটাপুকুর বাজার এলাকায় অভিযান চালিয়ে ব্যক্তিকে গ্রেপ্তার করে রাজগঞ্জ থানার পুলিশ। অভিযুক্ত ব্যক্তির নাম, আব্দুল রহিম (৩৬)। ধৃতের বাড়ি রাজগঞ্জের পানিকাউরি অঞ্চলের পয়াচারি গ্রামে। আব্দুল মূলত একজন ব্যবসায়ী হলেও প্রায় তিন বছর ধরে আইপিএল বেটিংয়ের কাজে জড়িয়েছে। বিভিন্ন বাজার এলাকায় সক্রিয় হত এই চক্র। লক্ষ লক্ষ টাকার লেন দেন চলত বলে অভিযোগ।

শনিবার বিকেলে ফাটাপুকুরে বাজার এলাকায় অভিযান চালিয়ে আব্দুলকে গ্রেপ্তার করে পুলিশ। তার সঙ্গে নগদ ৪ হাজার ৫০০ টাকা এবং ২টি মোবাইল ফোন বাজেয়াপ্ত করা হয়েছে। অভিযুক্তকে ১০ দিনের রিমান্ডে চেয়ে জলপাইগুড়ি আদালতে তোলা হবে বলে জানিয়েছে পুলিশ। প্রসঙ্গত উল্লেখ্য, প্রতিবছর আইপিএল শুরু হলেই এই বেটিং চক্র সক্রিয় হত। হাজার হাজার টাকা লেনদেন করে অনেকে সর্বস্বান্ত হয়েছেন। ঘটনার তদন্ত করছে পুলিশ।