বাঁশ ঝাড় থেকে ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধার রাজগঞ্জে, খুনের অনুমান

রাজগঞ্জ: বাঁশ ঝাড় থেকে এক ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধার হল রাজগঞ্জের খুদিভিটায়। একেবারে ঝুলন্ত বলা ঠিক হবে না। পা ভাঁজ করা অবস্থায় গলায় দড়ির ফাঁস লাগিয়ে বাঁশের গোড়ায় বাঁধা হয়েছে। স্থানীয় এক মহিলা বিকেলে গরু নিতে এসে বাঁশ ঝাড়ে দেখতে পান ওই দৃশ্য। খবর পেয়ে ছুটে আসেন পরিবার এবং পাড়ার লোকেরা। তাদের সন্দেহ খুন করা হয়েছে ব্যক্তিকে। ঘটনাস্থলে পৌছায় রাজগঞ্জ থানার পুলিশ।

পরিবার সূত্রে খবর, মৃতের নাম মোস্তফা আলী। রাজগঞ্জের মাঝিয়ালী অঞ্চলের মন্না‌পাড়ার বাসিন্দা। ওই ব্যক্তি ঠিকাদারের কাজ করতেন। শনিবার সকালেও সন্ন্যাসীকাটা অঞ্চলের সন্তোষ পাড়ায় কর্মস্থলে গিয়েছিলেন। এদিকে বাড়িতে এসে খাবার খেয়ে বের হন। তারপর থেকে আর কোনও খোঁজ ছিল না। অবশেষে বিকেলে নদীর পাশে বাস ঝাড়ে ওই ব্যক্তির দেহ দেখতে পান স্থানীয় এক মহিলা। প্রত্যক্ষদর্শীদের দাবি, কেউ খুন করে আত্মহত্যার নাটক সাজিয়েছে। ঘটনাস্থলে যায় রাজগঞ্জ থানার পুলিশ।

মৃতের পায়ের কাছে তাঁর মোবাইল ফোন মিলেছে। যথাযথ তদন্তের দাবি করেছেন পাড়া-প্রতিবেশীরা। জানা গিয়েছে, ওই ব্যক্তির পরিবারে এক ছেলে এবং এক মেয়ে রয়েছে। ছেলে কলেজে পড়াশোনা করে। পরিবারের দাবি ইদানিং ওই ব্যক্তির সঙ্গে কারও ঝামেলা হয়েছে বলে কোনও খবর ছিল না। তবে এই ঘটনা যে ব্যক্তিগত শত্রুতার জেরে হয়নি তা জোর গলায় বলতে পারেন না কেউ। ব্যক্তিকে খুন করে আত্মহত্যা সাজানো হয়েছে সেই ব্যাপারে তারা দৃঢ়বিশ্বাসী। তদন্ত করছে রাজগঞ্জ থানার পুলিশ।